Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

কমিটি বাতিলের দাবীতে পবিপ্রবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

প্রকাশিত: ২৯ জানুয়ারী ২০১৮, ২০:০৭

পবিপ্রবি লাইভ: সদ্য ঘোষিত পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বরিশাল ক্যাম্পাসের ছাত্রলীগের কমিটি বাতিলের দাবীতে আন্দোলনে নেমেছে সংগঠনটির নেতৃবৃন্দ। সোমবার রাত ১২.০৫টায় বিশ্ববিদ্যালয়ের বরিশালের বাবুগঞ্জ ক্যাম্পাসে সর্বস্তরের নেতা, কর্মীরা তাতক্ষনিক বিক্ষোভ মিছিল করে।

মিছিলটি বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দীন জাহাঙ্গীর হলের সামনে থেকে শুরু হয়ে ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে হলের সামনে এসে শেষ হয়। এতে ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা ক্ষোভ প্রকাশ করেন।

এসএম শোয়েব আহমেদ শুভ বলেন, "এই কমিটিতে ত্যাগী, মুজিবীয় সৈনিকদের অবমুল্যায়ন করে বাদ দেওয়া হয়েছে, তাই এই কমিটি মানি না, অবিলম্বে কমিটি স্থগিত করার দাবী জানাচ্ছি"।

অত্র ক্যাম্পাস ছাত্রলীগের সাবেক সভাপতি ডা. মো: মেহেদী হাসান বলেন, কোন ভাবেই এই কমিটি গ্রহনযোগ্য নয়, ছাত্রলীগের প্রকৃত নেতা কর্মীদের বাদ দিয়ে স্বজন প্রীতির এক উজ্জ্বল উদাহরন সৃষ্টি করা হয়েছে, নিজের ইচ্ছামত জামাত শিবিরের অনুসারীদের এই কমিটিতে ঠাই দেওয়া হয়েছে বলে অভিযোগ করেন।

সদ্য সাবেক সভাপতি ডা. মো: সাব্বির হোসেন বলেন, "একটি কাউন্সিলের মাধ্যমে কমিটি দেওয়া হলে সকল প্রশ্নের জবাব দেওয়া যায়। আমাকে বলা হয়েছিলো কাউন্সিলের মাধ্যমে নতুন কমিটি দেওয়া হবে, এ উপলক্ষ্যে সিভি ও জমা নেওয়া হয়েছিলো নতুন কমিটির ব্যাপারে আমি কিছুই জানি না, হঠাৎ করেই কমিটি ঘোষণা করা হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক এক ছাত্র বলেন, এটা একটি পকেট কমিটি হয়েছে, দেখেন না ক্যাম্পাসে কোন আনন্দ মিছিল হয়েছে...বরং বিক্ষোভ মিছিল হয়েছে... এই কমিটি মানি না মানব না...।

উল্লেখ্য গত রাত্রে পবিপ্রবি বরিশাল ক্যাম্পাসের জন্য আংশিক কমিটি অনুমোদন দেয় পবিপ্রবি ছাত্রলীগের সভাপতি মো: মোশায়েদুল ইসলাম সাদী ও সাধারন সম্পাদক মো: রাকিবুল ইসলাম। এই কমিটিকে কেন্দ্র করে বর্তমানে ক্যাম্পাসে উত্তেজনা বিরাজ করেছে।

 

 

ঢাকা, ২৯ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ