Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ট্রেনে কাটা পড়ে দু-পা হারালেন জবি শিক্ষার্থী

প্রকাশিত: ২৯ জানুয়ারী ২০১৮, ০১:২৯

জবি লাইভ: রেলস্টেশনে ট্রেনের ইঞ্জিনে দু-পা কাটা পড়ে মারাত্মক আহত হয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) এক ছাত্রী। রবিবার বেলা দেড়টার দিকে রেলস্টেশনে ৪ নম্বর প্ল্যাটফর্ম থেকে ৫ নম্বর প্ল্যাটফর্মে যাওয়ার সময় দুর্ঘটনায় পড়েন তিনি। এ সময় একটি ইঞ্জিন ঘোরানোর সময় ওই ছাত্রী তার নিচে চাপা পড়েন।

জানা গেছে, শান্তিনগর এলাকার মেধাবী শিক্ষার্থী রুবিনা আক্তার অনেকে কষ্ট করে লেখাপড়া চালিয়ে যাচ্ছিলেন। তিন বছর আগে বাবা মারা যায়। তিন ভাইবোনের মধ্যে রুবিনা মেজো। বড় বোন জোলেখা মানসিক প্রতিবন্ধী। ছোট ভাই রুবেল উচ্চ মাধ্যমিকে পড়ে। রুবিনা বিনয়পুর উচ্চ বিদ্যালয় থেকে সব বিষয়ে জিপিএ-৫ পেয়ে এসএসসি পাস করে। এলাকার কালীগঞ্জ কলেজ থেকে জিপিএ-৫ পেয়ে উচ্চ মাধ্যমিক পাস করে।

আহত ছাত্রীর নাম রুবিনা আক্তার (২২)। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগের শেষ বর্ষের ছাত্রী। তাঁকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে রেলওয়ে পুলিশ। তিনি পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার শান্তিনগর গ্রামের মৃত রবিউল ইসলামের মেয়ে। ঢাকার সদরঘাট এলাকায় একটি মেসে থেকে পড়াশোনা করছেন। গ্রামের বাড়ির যাওয়ার উদ্দেশে কমলাপুরে যান তিনি।

আহত রুবিনা জানান, তিনি মাথা ঘুরে পড়ে গিয়েছিলেন।

রেলওয়ে পুলিশের ওসি জানান, বেলা দেড়টার দিকে মেয়েটি ৪ নম্বর প্ল্যাটফর্ম থেকে নিচ দিয়ে হেঁটে ৫ নম্বর প্ল্যাটফর্মে যাচ্ছিলেন। এ সময় একটি ইঞ্জিন ঘোরানোর সময় মেয়েটি এর নিচে পড়েন। তাঁর দুটি পা বিচ্ছিন্ন হয়ে যায়। মেয়েটিকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে রেলওয়ে পুলিশের কনস্টেবল মো. ইউনুস বলেন, বেলা দেড়টার দিকে এ ঘটনা ঘটে। বেলা তিনটার দিকে তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসি।

 

ঢাকা, ২৮ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ