Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ১৬ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রাবিসাসের নতুন সভাপতি রনি, সম্পাদক জাহিদ

প্রকাশিত: ২৮ জানুয়ারী ২০১৮, ২০:৩১

রাবি লাইভ: দৈনিক সমকালের মুস্তাফিজ রনিকে সভাপতি ও দৈনিক মানবজমিনের জহিরুল ইসলাম জাহিদকে সাধারণ সম্পাদক করে রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (রাবিসাস) কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

শনিবার সন্ধ্যায় সংগঠনটির কার্যালয়ে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় ১৫ সদস্যবিশিষ্ট্য এ কমিটি ঘোষণা করেন সদ্য বিদায়ী উপদেষ্টা-১ মাহবুব আলম।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি-১ রাশেদ রিন্টু (জাগো নিউজ), সহ-সভাপতি-২ ছালেকীন আহমেদ (বাংলা ট্রিবিউন/ঢাকা ট্রিবিউন), যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম (এনটিভিবিডি), সাংগঠনিক সম্পাদক শিশির মাহমুদ (প্রতিদিনের সংবাদ), কোষাধ্যক্ষ মঈন উদ্দিন (বাসস/পদ্মাটাইমস), দপ্তর সম্পাদক সুজন আলী (নিউএজ) প্রচার ও প্রকাশনা সম্পাদক রেদওয়ানুল হক বিজয় (কালের কন্ঠ), সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক শাহীন আলম (লাস্টনিউজ বিডি), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জিএ মিল্টন (আমাদের সময়), ক্রীড়া সম্পাদক তৌফিক তাজ (রেডিও পদ্মা), কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক রাজ কিরণ দাস (অবজারভার), কার্যনির্বাহী সদস্য-১ মেহেদী হাসান মাসুম (ঢাকানিউজ এক্সপ্রেস) ও কার্যিিনর্বাহী সদস্য-২ নুরুজ্জামান (ইউরোবিডি নিউজ)।

এছাড়া এই কমিটির উপদেষ্টা-১ হিসেবে থাকবেন হাসান আদিব (যুগান্তর ও সোনালী সংবাদ) ও উপদেষ্টা-২ হিসেবে মোস্তাফিজ মিশু (আলোকিত বাংলাদেশ)।

কমিটি ঘোষণার সময় উপস্থিত ছিলেন রাবিসাসের সাবেক সাধারণ সম্পাদক ও গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের লেকচারার মামুন আব্দুল কাইয়ুম এবং বিদায়ী কমিটির উপদেষ্টা-২ রফিকুল ইসলাম।

এদিকে নবগঠিত এ কমিটিকে অভিনন্দন জানিয়েছেন রাবি প্রো-ভিসি প্রফেসর আনন্দ কুমার সাহা, ছাত্র উপদেষ্টা প্রফেসর জান্নাতুল ফেরদৌস, প্রক্টর প্রফেসর লুৎফর রহমান, জনসংযোগ দপ্তরের প্রশাসক প্রফেসর প্রভাষ কুমার কর্মকার, রাবি শিক্ষক সমিতি, রাজশাহী সাংবাদিক ইউনিয়ন, রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন, রাবি রিপোর্টার্স ইউনিটি, রাবি প্রেস ক্লাব, রাবি ছাত্রলীগ, প্রগতিশীল ছাত্রজোট, রাবি কেন্দ্রীয় সাংস্কৃতিক জোট, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (জাবিসাস), চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (চবিসাস), ইসলামি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (ইবিসাস), সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক সংগঠন।


ঢাকা, ২৮ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ