Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

শাবি'তে 'এসোসিয়েশন অব চাঁদপুর' এর কমিটি গঠিত

প্রকাশিত: ২৮ জানুয়ারী ২০১৮, ০৩:৩৫

শাবি লাইভ: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) চাঁদপুর জেলার শিক্ষার্থীদের নিয়ে গঠিত সংগঠন 'এসোসিয়েশন অব চাঁদপুর' এর দ্বিতীয় কার্যনির্বাহী পর্ষদ গঠিত হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় আয়োজিত এক বার্বিকিউ অনুষ্ঠানে সিইপি বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর মো সাইফুল আলম আমিন নতুন কার্যনির্বাহী পরিষদ ঘোষণা করেন। এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর জহীর উদ্দিন আহমদ।

সিইই বিভাগের শিক্ষার্থী নূরে আলম পলাশকে সভাপতি এবং অর্থনীতি বিভাগের শিক্ষার্থী
হাসান মাহমুদ শামীমকে সাধারণ সম্পাদক এর দায়িত্ব দেওয়া হয়। এছাড়া সহ-সভাপতি হিসেবে কামরুজ্জামান সুমন (বিএমবি), জান্নাতুল মাওয়া আরজু (আর্কিটেকচার), মেহেদি হাসান (বিএমবি) কে মনোনীত করা হয়েছে।

সহ-সাধারণ সম্পাদক সামিয়া সুলতানা মুনশা (জিইবি), শাকিল মাহমুদ ফয়সাল (সিইই)। সাংগঠনিক সম্পাদক কাজী মোরশেদ (বিএমবি), সহ-সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম (বিএমবি); নূরে আলম রিয়াদ (অর্থনীতি), প্রচার ও দপ্তর সম্পাদক নাঈমুর রহমান দুর্জয় (গণিত), সহ-প্রচার ও দপ্তর সম্পাদক মেহেদী হাসান তুহিন (আইপিই), হাসিবুল আহসান আকাশ (পিএমই), এবং অর্থ সম্পাদক মহসীন বাপ্পী (জিইবি), সহ-অর্থ সম্পাদক মাহফুজ-উর-রহমান (ইইই)।

দ্বিতীয় কার্যনির্বাহী পরিষদের কার্যনির্বাহী সদস্য হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে সামিরা সুহা (ইইই), ঐশী আচার্য্যি (সিইপি), সাইদুল হাসান (পরিসংখ্যান), ফাতেমা আক্তার কনা (বিবিএ) এবং নিলয় শুভ্র (যন্ত্রকৌশল)।


ঢাকা, ২৭ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ