Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

সিলেটে সাংবাদিকদের উপর হামলা, শাবি প্রেসক্লাবের নিন্দা

প্রকাশিত: ২৭ জানুয়ারী ২০১৮, ২৩:০৩

শাবি লাইভ: বৃহস্পতিবার দুপুরে জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলোচিত লিয়াকত আলীর অনুসারীরা আদালত চত্বরে সাংবাদিকদের ওপর হামলা চালায়। এসময় তাদের ক্যামেরাও ভাঙচুর করে সন্ত্রাসীরা।

সিলেটের আদালত চত্বরে পেশাগত দায়িত্ব পালন কালে যমুনা টেলিভিশনের ক্যামেরা পারসন নিরানন্দ পাল ও দৈনিক যুগান্তর ও শুভ প্রতিদিনের ফটোসাংবাদিক মামুন হাসানের উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব নেতৃবৃন্দ।

শুক্রবার এক যৌথ বিবৃতিতে হামলার ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন প্রেসক্লাব সভাপতি আব্দুল্লাহ আল মনসুর ও সাধারণ সম্পাদক ফয়জুল্লাহ ওয়াসিফ।

বিবৃতিতে তারা বলেন, সাংবাদিকরা বিভিন্ন ঝুঁকি নিয়ে তাদের পেশাগত দায়িত্ব পালন করেন। কিন্তু গণমাধ্যমকর্মীদের ওপর এ ধরনের স্বাধীন মত প্রকাশে হুমকি। আদালতের মতো সংরক্ষিত জায়গায় হামলা ও ক্যামেরা ভাংচুরের ঘটনাই প্রমাণ করে হামলাকারীরা রাষ্ট্রের আইন-শৃঙ্খলার প্রতি কতোটা অশ্রদ্ধাশীল।

তাই এ ধরনের হীন কাজ ভবিষ্যতে যাতে কেউ না করে সেজন্য জড়িতদের কঠোর শাস্তির আওতায় আনতে হবে। হামলায় জড়িত সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শান্তি দাবি করে সংবাদকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান শাবি প্রেসক্লাব নেতৃবৃন্দ।

 


ঢাকা, ২৭ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ