Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

দাবায় চ্যাম্পিয়ন বুয়েট, টেবিল টেনিসে এনইউ

প্রকাশিত: ২৭ জানুয়ারী ২০১৮, ১৯:৫২

জবি লাইভ: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) আয়োজনে ‘আন্ত:বিশ্ববিদ্যালয় ইনডোর গেমস প্রতিযোগিতা’ এর দ্বিতীয় দিনে দাবা ও টেবিল টেনিস প্রতিযোগিতার পুরস্কার বিতরণী জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

দাবা খেলায় বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বুয়েট) দল চ্যাম্পিয়ন, জাতীয় বিশ্ববিদ্যালয় দল রানার্স আপ এবং ঢাকা বিশ্ববিদ্যালয় দল তৃতীয় স্থান অধিকার করে।

অন্যদিকে, টেবিল টেনিস প্রতিযোগিতার পুরস্কার বিতরণী শহীদ তাজউদ্দিন আহম্মেদ ইনডোর জিমনেসিয়ামে (পল্টন, ঢাকা) অনুষ্ঠিত হয়। টেবিল টেনিস-ছাত্রী ক্যাটাগরিতে জাতীয় বিশ্ববিদ্যালয় দল চ্যাম্পিয়ন, ঢাকা বিশ্ববিদ্যালয় দল রানার্স আপ এবং জাহাঙ্গীনগর বিশ্ববিদ্যালয় দল তৃতীয় স্থান অধিকার করে।

এছাড়া টেবিল টেনিস-ছাত্র ক্যাটাগরিতে জাতীয় বিশ্ববিদ্যালয় দল চ্যাম্পিয়ন, বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বুয়েট) দল রানার্স আপ এবং ঢাকা বিশ্ববিদ্যালয় দল তৃতীয় স্থান অধিকার করে।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রতিযোগিতার প্রধান পৃষ্ঠপোষক ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মীজানুর রহমান প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন। এসময় জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্রীড়া কমিটির আহ্বায়ক প্রফেসর ড. মো: আলী নূর এবং বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ক্রীড়া কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, দাবা খেলাসমূহ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে অনুষ্ঠিত হয় এবং এতে পঁচিশটি পাবলিক বিশ্ববিদ্যালয়ের ৮৫ জন শিক্ষার্থী প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন।

প্রতিযোগিতার সাংগঠনিক কমিটির আহ্বায়ক ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর মো: সেলিম ভূঁইয়া প্রধান অতিথি হিসেবে টেবিল টেনিস খেলায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

উল্লেখ্য, টেবিল টেনিস খেলাসমূহ ও পুরস্কার বিতরণী শহীদ তাজউদ্দিন আহম্মেদ ইনডোর জিমনেসিয়ামে (পল্টন, ঢাকা) অনুষ্ঠিত হয় এবং টেবিল টেনিস ছাত্র ক্যাটাগরিতে ৭৪ জন ও টেবিল টেনিস ছাত্রী ক্যাটাগরিতে ৫৬ জন অংশগ্রহণ করে। এছাড়া শনিবার ক্যারাম ও ব্যাডমিন্টন খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

 

ঢাকা, ২৭ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ