Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ভিসির উপর হামলা, ইবি ছাত্রমৈত্রীর মানববন্ধন

প্রকাশিত: ২৭ জানুয়ারী ২০১৮, ১৯:১০

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. হারুন-উর-রশিদ আসকারীর উপর কথিত সন্ত্রাসীদের হামলা ও গাড়ি ভাঙচুরের প্রতিবাদে মানববন্ধন করেছে ইবি শাখা ছাত্রমৈত্রী। শনিবার বেলা সাড়ে ১০টায় প্রশাসনিক ভবনের সামনে এ মানববন্ধন করে তারা।

জানা যায়, ‘শাস্তি চাই শাস্তি চাই, হামলায় জড়িতদের শাস্তি চাই’, ‘অভিভাবকের নিরাপত্তা চাই, আমাদেরও নিরাপত্তা নাই’,‘কাম্পাসের ভিতরে বাইরে নিরাপত্তা চাই,’ এসব প্লাকার্ড হাতে নিয়ে মানববন্ধন করে তারা। এসময় বিভিন্ন শ্লোগানে মুখরিত করে তোলো তারা পুরো এলাকা। এসময় উপস্থিত ছিলেন ইবি শাখা ছাত্রমৈত্রীর যুগ্ম আহবায়ক আব্দুর রউফ, কামরুজ্জামান, অনুষদ ভবনের আহবায়ক শামিমুল ইসলাম শামিম, আক্তার হোসেন আজাদ, সদস্য আরিফ প্রমুখ।

এসময় ছাত্রমৈত্রীর যুগ্ম আহবায়ক আব্দুর রউফ বলেন, আপনারা জানেন কিছুদিন আগে আমাদের উপাচার্যের উপর প্রাণনাশের একটা চক্রান্ত করা হয়েছিল, সেই ধারাবাহিকতায় আবারও আক্রমন। এগুলো কার মদদে হচ্ছে খুজে বের করতে হবে এবং তার শাস্তি নিশ্চিত করতে হবে। যদি আগের ঘটনায় দোষীদের খুজে বের করে আইনের আওতায় আনা হতো তবে আজ আবার এই ঘটনার পুনরাবৃত্তি হতো না। আমি বলতে চাই আমাদের অভিভাবক যদি নিরাপত্তাহীনতায় ভোগে তবে তার সন্তানরা কিভাবে নিরাপত্তা পাবে।

তিনি আরো বলেন, প্রশাসনের কাছে ইবি শাখা ছাত্রমৈত্রীর পক্ষ থেকে আমি ২৪ ঘন্টার আল্টিমেটাম দিচ্ছি, যদি এসময়ের মধ্যে তারা দোষিদের ধরে সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা না করে তবে ইবি ছাত্রমৈত্রী সাধারন শিক্ষার্থীদের নিয়ে দক্ষিণ অঞ্চল অচল করে দিবে।

 

ঢাকা, ২৭ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ