Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

চিরকুট লিখে 'নিরুদ্দেশ' বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী

প্রকাশিত: ২৭ জানুয়ারী ২০১৮, ০০:৫৪

সিলেট লাইভ: তিন পৃষ্ঠার চিরকুট লিখে সিলেট নগরীর দরগা মহল্লার বাসা থেকে নিরুদ্দেশ হয়েছেন বেসরকারী বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী।

পরিবার সূত্রে জানা গেছে, নিরুদ্দেশ হওয়া ছাত্র ইমাদ আহমেদ চৌধুরী (২৩) সিলেটের লিডিং ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের পঞ্চম সেমিষ্টারের শিক্ষার্থী। নিখোঁজ হবার আগে লিখে রেখে গেছেন একটি চিরকুট।

নিখোঁজ হওয়া ইমাদের বড় ভাই জিল্লুর রহমান জানান, বৃহস্পতিবার ফজরের নামাজ পড়ার জন্য বাসা থেকে বের হয় ইমাদ। এরপর আর বাসায় ফেরেনি। তার পড়ার টেবিলে একটি চিঠি পাওয়া যায়। চিঠিতে লেখা, ‘আমার যাওয়ার পেছনে কারও হাত নেই।

সম্পূর্ণ নিজের চিন্তায় সিদ্ধান্ত নিয়েছি। কেউ কিছু বললে প্রমাণ স্বরূপ এই চিঠি দেখাবেন। আমি কোনও জঙ্গি দলে যোগ দিচ্ছি না, খারাপ কাজ বা খারাপ পথেও কোনোদিন চলবো না...।

তিনি জানান, "নিখোজ হওয়ার পর থেকে তার ফেসবুক আইডি ডিঅ্যাক্টিভেটেড। তার ব্যবহৃত মোবাইলও বাসায়। অনেক খোঁজাখুঁজি করেও তাকে না পাওয়ায় থানায় জিডি করেছি। আমরা ধারণা করছি, সে পরিবারের সদস্যদের ওপর অভিমান করে চলে গেছে।"

সিলেটের আঞ্চলিক ভাষায় কথা বলতে অভ্যস্ত ইমাদের উচ্চতা ৫ ফুট ১ ইঞ্চি। গায়ের রঙ উজ্জ্বল শ্যামলা। নিখোঁজ ইমাদের গ্রামের বাড়ি হবিগঞ্জের নবীগঞ্জ থানাধীন করাখাল গ্রামে।

বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিখোঁজের ঘটনায় বৃহস্পতিবার দুপুরে সিলেট কোতোয়ালি থানায় একটি সাধারণ ডায়েরি (নং-২০২১) করেছেন ইমাদের বড় ভাই বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ) সিলেটের পরিদর্শক জিল্লুর রহমান চৌধুরী।

থানায় সাধারণ ডায়েরির পর এ বিষয়টি নিয়ে পুলিশ তদন্তে নেমেছে বলে জানিয়েছেন সিলেট কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গৌছুল হোসেন।

 


ঢাকা, ২৬ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ