Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

স্টামফোর্ড বিশ্ববিদ্যালয় বিজেএসসি'র নতুন কমিটি

প্রকাশিত: ২৬ জানুয়ারী ২০১৮, ০৩:৩১

স্টামফোর্ড লাইভ: স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের 'বিজেএসসি' সংসদের নতুন কমিটি গঠন করা হয়েছে। ছাইফুল ইসলাম মাছুমকে সভাপতি ও অপু মোস্তফাকে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ জার্নালিজম স্টুডেন্টস কাউন্সিলের (বিজেএসসি) স্টামফোর্ড বিশ্ববিদ্যালয় সংসদের কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

বৃহস্পতিবার বাংলাদেশ জার্নালিজম স্টুডেন্টস কাউন্সিলের কেন্দ্রীয় সভাপতি সনজিৎ সরকার উজ্জ্বল ও সাধারণ সম্পাদক ইমরান আহমেদ স্বাক্ষরিত এই কমিটিকে ১ বছরের জন্য অনুমোদন দেয়া হয়।

কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি সানমুন আহমেদ,সহ সভাপতি সেফাউল মুন্সী, সহ-সাধারণ সম্পাদক অমি শোভন, সাংগঠনিক সম্পাদক হৃদয় সম্রাট, দপ্তর সম্পাদক আমিনুর রহমান হৃদয়, অর্থ সম্পাদক কাশফিয়া আলম ঝিলিক, সাংস্কৃতিক সম্পাদক পাবেল নুর, প্রচার সম্পাদক নাঈম প্রধান, প্রকাশনা সম্পাদক সাকলাইন প্রীতম, শিক্ষা বিষয়ক সম্পাদক ইপ্তি খান, সাহিত্য সম্পাদক আবু রায়হান ইফাত, সমাজসেবা সম্পাদক মোহাম্মদ আব্দুল্লাহ, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক সামান্তা জোয়ার্দার, স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক সম্পাদক খাদিজা খাতুন স্বপ্না, ভ্রমণ বিষয়ক সম্পাদক আশিকুর রহমান, ক্রীড়া বিষয়ক সম্পাদক নাঈমুল ইসলাম রাজ, আপ্যায়ণ বিষয়ক সম্পাদক ঝর্ণা আক্তার জয়া, কার্যকরী সদস্য রাকিবুল ইসলাম শাকিব ও আকাশ।

প্রসঙ্গত, বাংলাদেশ জার্নালিজম স্টুডেন্টস কাউন্সিল (বিজেএসসি) সারাদেশের সাংবাদিকতা বিভাগে অধ্যয়নরত শিক্ষার্থীদের সংগঠন। বর্তমানে ১৫টি পাবলিক ও প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা বিজেএসসি’র সাথে যুক্ত রয়েছে।

 


ঢাকা, ২৫ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ