Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

জবিতে আন্ত:বিশ্ববিদ্যালয় ইনডোর গেমস প্রতিযোগিতা

প্রকাশিত: ২৬ জানুয়ারী ২০১৮, ০১:৫৮

জবি লাইভ: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) আন্ত:বিশ্ববিদ্যালয় ইনডোর গেমস প্রতিযোগিতা শুরু হয়েছে। বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান ভবন চত্বরে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার আন্ত:বিশ্ববিদ্যালয় ইনডোর গেমস প্রতিযোগিতার উদ্বোধন করেন।

প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী বলেন, শিক্ষার্থীদের মানসিক বিকাশে খেলাধুলা অত্যন্ত গুরুত্বপূর্ণ। খেলাধুলা না থাকলে জীবনে একঘেয়েমিতা চলে আসে। জবির এই আয়োজন প্রশংসার দাবী রাখে। প্রধানমন্ত্রীর দৃঢ় প্রত্যয়ে বাংলাদেশ আজ ক্রীড়াক্ষেত্রে বিশ্বে জায়গা করে নিয়েছে।

এবারের প্রতিযোগিতায় বাংলাদেশের ২৫টি পাবলিক বিশ্ববিদ্যালয়ের প্রায় ৪৬২ জন ক্রীড়াবিদ (শিক্ষার্থী) অংশগ্রহণ করছে।

আন্ত:বিশ্ববিদ্যালয় ইনডোর গেমস প্রতিযোগিতায় ৪টি গেমস ব্যাডমিন্টন, টেবিল টেনিস, দাবা ও ক্যারাম-এ ৭টি ক্যাটাগরিতে তিনদিনব্যাপী ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। দাবা খেলা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে, ক্যারাম খেলা জগন্নাথ বিশ্ববিদ্যালযের একাডেমিক ভবনের নীচতলায় স্পোটর্স গ্রাউন্ডে এবং টেবিল টেনিস ও ব্যাডমিন্টন খেলা শহীদ তাজউদ্দিন আহম্মেদ ইনডোর জিমনেসিয়ামে (পল্টন, ঢাকা) অনুষ্ঠিত হবে।

আন্ত:বিশ্ববিদ্যালয় ইনডোর গেমস প্রতিযোগিতায় সহযোগী হিসেবে রয়েছে বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশন, বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশন, বাংলাদেশ দাবা ফেডারেশন, বাংলাদেশ ক্যারাম ফেডারেশন, ঢাকা বিশ্ববিদ্যালয় এবং বাংলাদেশ বিশ্ববিদ্যালয় পরিষদ।

 

ঢাকা, ২৫ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ