Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

মানারাত কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

প্রকাশিত: ২৬ জানুয়ারী ২০১৮, ০০:৩৬

মানারাত লাইভ: বিপুল উৎসাহ-উদ্দীপনার সাথে মানারাত ঢাকা ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা নিজস্ব মাঠে অনুষ্ঠিত হয়েছে। তিনদিন ব্যাপী এই ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

ক্রীড়া প্রতিযোগিতার প্রথম দিন গত ২৩ জানুয়ারি উদ্বোধন করেন কলেজের ট্রাস্ট সদস্য, সাবেক সাংসদ, প্রফেসর মোহাম্মদ আবদুল্লাহ। অনুষ্ঠানের প্রথমদিন জুনিয়র বিভাগের প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। জুনিয়রদের বর্ণালী ডিসপ্লে সবার মন জয় করে নেয়।

পরের দিন ২৪ জানুয়ারি অনুষ্ঠিত হয় বালিকা শাখার প্রতিযোগিতা। এ দিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবিকা মিসেস শিরিন হক।

ক্রীড়া প্রতিযোগিতার তৃতীয় এবং শেষদিন ২৫ জানুয়ারি বৃহস্পতিবার অনুষ্ঠিত হয় বালক শাখার বিভিন্ন প্রতিযোগিতা। এ দিন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানারাত ট্রাস্টের সদস্য ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক সচিব মুহম্মদ ফজলুর রহমান।

পুরো প্রতিযোগিতার সার্বিক তত্ত্বাবধানে ছিলেন কলেজের প্রিন্সিপাল ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. মেহ্দী হাসান প্রামানিক, পিএসসি। সার্বিক সহযোগিতায় ছিলেন ভাইস-প্রিন্সিপাল ফাতেমা জেমাইমা রহমান।

প্রতিযোগিতার বিভিন্নপর্বে শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন সর্বজনাব আয়েশা বেগম, মো. রায়হান উদ্দীন, তাহেরা তাসনিম, এস এম সিরাজুল ইসলাম, সাজেদা আখতার, আবদুল হামিদ খান, মো. বোরহান উদ্দিন, নাজমুন নাহার ও শফিকুল ইসলাম প্রমুখ।

তিনদিন ব্যাপী এই ক্রীড়া অনুষ্ঠানে বিপুলসংখ্যক ছাত্র-ছাত্রী অংশগ্রহণ করে। খেলায় বিশটি ইভেন্টে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় বালক ও বালিকা শাখার ডিসপ্লেও ছিল মন ভোলানো।

 

ঢাকা, ২৫ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ