Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রুয়েট শিক্ষক সমিতি নির্বাচন অনুষ্ঠিত

প্রকাশিত: ২৫ জানুয়ারী ২০১৮, ২০:০৯

রুয়েট লাইভ: রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) শিক্ষক সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শিক্ষক সমিতি নির্বাচনে ইলেকিট্রক্যাল অ্যান্ড কম্পিউটার ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর এসএম আব্দুর রাজ্জাক সভাপতি এবং স্বতন্ত্র প্রার্থী যন্ত্রকৌশল অনুষদের ডিন প্রফেসর ড. শামীমুর রহমান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

দিনব্যাপি ভোটগ্রহণ শেষে সন্ধ্যায় ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার প্রফেসর ড. শামসুল আলম।

১১ সদস্য বিশিষ্ট কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর ড. এনএইচএন কামারুজ্জামান সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক রবিউল আওয়াল, ক্রীড়া সম্পাদক কম্পিউটার সায়েন্স ইঞ্জিনিয়ারিং বিভাগের ফিরোজ মাহমুদ, কোষাধ্যক্ষ যন্ত্রকৌশল বিভাগের জগলুল সাদাত এবং সদস্য অজয় কৃষ্ণ, কামরুল ইসলাম, আলী হোসেন, আব্দুল মফিজ, দিদার হোসেন।

এর আগে সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত ভোটগ্রহণ চলে। ১৯৫জন ভোটার তাদের বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের ২১৭ নম্বর কক্ষে ভোট দেন।

নির্বাচনে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী এবং গণতন্ত্র ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী এই দুইটি প্যানেল অংশগ্রহণ করে। এবারের নির্বাচনে স্বতন্ত্রপ্রার্থী হিসেবে সাধারণ সম্পাদক পদে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন ড. শামীমুর রহমান।

 

ঢাকা, ২৫ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ