Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

গণবি’র ছাত্র সংসদ নির্বাচন ১৫ ফেব্রুয়ারি

প্রকাশিত: ২৫ জানুয়ারী ২০১৮, ০৪:২৮

গণবি লাইভ: সাভারের গণ বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের তৃতীয় কার্যনির্বাহী কমিটির নির্বাচন আগামী ১৫ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে। বুধবার বিকালে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনে এক সংবাদ সম্মেলনে কেন্দ্রীয় ছাত্র সংসদ উপদেষ্টা ও পরীক্ষা নিয়ন্ত্রক মীর মুর্তজা আলী বাবু এ তথ্য জানান।

সংবাদ সম্মেলনে জানান হয়, অন্যবার ২টি পদে নির্বাচন হলেও এবার প্রথম ৬টি পদে নির্বাচন অনু্ষ্ঠিত হবে। পদ গুলো হল সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, কোষাধ্যক্ষ, ক্রিয়া সম্পাদক, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক, প্রচার ও সমাজসেবা সম্পাদক।

উপদেষ্টামণ্ডলীর সিদ্ধান্ত অনুযায়ী, নির্বাচনের খসড়া তালিকা আগামী ২৭ জানুয়ারি, চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ ৩১ জানুয়ারি, মনোনয়ন পত্র গ্রহণ ৪ ফেব্রুয়ারি, মনোনয়ন বাছাই ৫ফেব্রুয়ারি, ৬ফেব্রুয়ারি মনোনয়ন প্রত্যাহার আর ৮ ফেব্রুয়ারি চূড়ান্ত প্রার্থী ঘোষণা করা হবে।

ছাত্র সংসদ উপদেষ্টা মীর মুর্ত্তজা আলী বলেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষা কার্যক্রম গতিশীল করা, অরাজনৈতিক ছাত্র নেতৃত্ব সৃষ্টি করা এ নির্বাচনের লক্ষ্য।

প্রতি বছর নির্বাচন আয়োজন করা সম্ভবপর না হওয়ায় ছাত্র সংসদের মেয়াদকাল ১ বছর থেকে বাড়িয়ে ২ বছর করা হয়েছে। বেসরকারি বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে একমাত্র গণ বিশ্ববিদ্যালয়ে রয়েছে কেন্দ্রীয় ছাত্র সংসদ।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. দেলোয়ার হোসেন, ছাত্র সংসদ নির্বাচন কমিশনার ও ইইই বিভাগের প্রধান সিরাজুল ইসলাম, ভৌত ও গাণিতিক বিজ্ঞান অনুষদের ডিন হাসিন অনুপমা আজহারী, সহকারী রেজিস্ট্রার আবু মুহাম্মাদ মুকাম্মেলসহ ছাত্র সংসদ উপদেষ্টামণ্ডলীর সদস্যরা।

 

ঢাকা, ২৪ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ