Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ঢামেকে পুলিশ-আনসার মারামারি

প্রকাশিত: ২৫ জানুয়ারী ২০১৮, ০৩:৪৩

ঢামেক লাইভ: ঢাকা মেডিকেল কলেজে (ঢামেক) আইসিইউ'তে প্রবেশকে কেন্দ্র করে পুলিশ সদস্যের সঙ্গে আনসার সদস্যের মারামারির ঘটনা ঘটেছে। আহত অবস্থায় তাদের দুজনকে জরুরি বিভাগে চিকিৎসা দেয়া হচ্ছে। বুধবার বিকেল ৪টার দিকে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগের চারতলায় এই ঘটনা ঘটে।

আহত দুজন হলেন রাজধানীর মিরপুর পুলিশ লাইনে কর্মরত কনস্টেবল মাহবুবুল আলম (২২) ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে দায়িত্বরত আনসার সদস্য সাইফুল ইসলাম (২৪)।

জানা গেছে, রুবেল নামের এক পুলিশ সদস্য অ্যাপেনডিসাইটিসের সমস্যা নিয়ে হাসপাতালের ২১৯ নম্বর ওয়ার্ডে ভর্তি হন। বুধবার তার অস্ত্রোপচার সম্পন্ন হয়। এরপর তাকে আইসিইউর পাশে পোস্ট অপারেটিভ ওয়ার্ডে রাখা হয়। তাঁর সেবার দায়িত্বে ছিলেন কনস্টেবল মাহবুবুল আলম।

হাসপাতাল পুলিশ ফাঁড়ি দায়িত্বরত কর্মকর্তা বলেন, বিকেলে রুবেলকে দেখার জন্য আইসিইউর গেট দিয়ে ঢুকতে চাইলে দায়িত্বরত আনসার সাইফুল কনস্টেবল মাহবুবকে বাধা দেন।

পুলিশ পরিচয় দেয়ার পরও ভেতরে ঢুকতে হলে ৫০ টাকা দাবি করেন সাইফুল। তখন তাদের মধ্যে বাগবিতণ্ডা হয়। এর কিছুক্ষণ পর চিকিৎসকের ব্যবস্থাপত্র অনুযায়ী কিছু ওষুধপত্র কিনে এনে আবার ঢুকতে চাইলে আনসার সদস্য মাহবুবের ওপর চড়াও হন। একপর্যায়ে চার থেকে পাঁচজন আনসার সদস্য মিলে তাকে মারধর করে বলে অভিযোগ করেছেন কনস্টেবল মাহবুব।

 


ঢাকা, ২৪ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ