Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

এমসি কলেজে ছাত্রফ্রন্ট নেতাকর্মীদের উপর হামলা

প্রকাশিত: ২৫ জানুয়ারী ২০১৮, ০১:৪৬

এমসি লাইভ: সিলেট মুরারিচাঁদ কলেজে (এমসি) সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের প্রতিষ্ঠাবার্ষিকী পালনে বাধা ও নেতাকর্মীদের উপর ছাত্রলীগের হামলার ঘটনায় বিক্ষোভ মিছিল করেছে মহানগর ছাত্রফ্রন্ট ও প্রগতিশীল ছাত্র জোট।

বুধবার বিকেল সাড়ে ৩টায় জিন্দাবাজারস্থ কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে শেষ হয়।

এসময় নগর ছাত্র ফ্রন্ট সাধারন সম্পাদক রোবাইয়াৎ আহমেদ রুবা'র সঞ্চালনায় সমাবেশে অংশ নিয়ে এমসি কলেজ ছাত্রফ্রন্টের আহ্বায়ক সাদিয়া তাসনিম নোশিন বলেন, ক্যাম্পাসে আমাদের পূর্বঘোষিত প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচীতে উদ্দ্যশ্যমূলক হামলা করেছে ছাত্রলীগ।

এমসি কলেজে ছাত্রফ্রন্টের উপর ন্যাক্কারজনক হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে নগর ছাত্রফ্রন্টের সভাপতি রেজাউর রহমান রানা বলেন, কলেজে বাণিজ্য অনুষদ চালুসহ আবাসন ও পরিবহন সংকট নিরসনের দাবীতে কলেজে প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচী নেয়া হয়েছিলো কিন্তু ছাত্রলীগ নেতাকর্মীরা দাবীর বিরোধীতা করে ছাত্র ফ্রন্ট নেতাকর্মীদের উপর হামলা চালায়।

সমাবেশ থেকে এমসি কলেজ ক্যাম্পাসে ছাত্রফ্রন্টের উপর হামলাকারীদের অবিলম্বে আইনের আওতায় নিয়ে আসার জন্য প্রশাসনের কাছে দাবী জানান তিনি।

প্রসঙ্গত, বুধবার সকাল সাড়ে ১১টায় কলেজ ক্যাম্পাসের কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে ৩৪তম প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালির প্রস্তুতি নেয়ার সময় এমসি কলেজ ছাত্রলীগ নেতা দেলোয়ার হোসেনের নেতৃত্বে ৫০-৬০ জনের একদল নেতাকর্মী ছাত্র ফ্রন্টের উপর হামলা করে।

এসময় কিল-ঘুষির পাশাপাশি বেল্ট ও বাঁশ দিয়ে ছাত্রলীগ নেতাকর্মীদের হামলায় ছাত্র ফ্রন্টের কলেজ শাখা সদস্য সচিব আল আমিনসহ ১৩ নেতাকর্মী আহত হয়েছেন বলে অভিযোগ কলেজ ছাত্র ফ্রন্টের নেতাকর্মীদের।

 

ঢাকা, ২৪ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ