Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রাবিতে ছাত্রজোটের সমাবেশ দেখেই ক্ষেপলো ছাত্রলীগ

প্রকাশিত: ২৫ জানুয়ারী ২০১৮, ০১:৩৮

রাবি লাইভ: ঢাকা বিশ্ববিদ্যালয়ে আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর ছাত্রলীগের হামলার প্রতিবাদে বুধবার দুপুর ১২টায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সমাবেশ করেছে প্রগতিশীল ছাত্রজোটের নেতাকর্মীরা। তাদের অবস্থান করছিল রাস্তার একপাশে। অপরদিকে রাবি শাখা ছাত্রলীগের একটি মিছিল বের করেন।

এ সময় রাস্তা দিয়ে আসতে থাকা মিছিলটি সমাবেশের সামনে পৌঁছালে ছাত্রলীগের মানব সম্পদ উন্নয়নবিষয়ক সম্পাদক ফেরদৌস মো. শ্রাবণ ছাত্র ফেডারেশনের নেতা সুব্রত কর্মকারের সাথে ধাক্কা লাগে। সুব্রত তাদের কর্মসূচির ব্যানার ধরেছিলেন। এ সময় সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের সভাপতি লিটন দাসকেও ধাক্কা দেয়া হয় বলে জানান।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাবি ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনুর নেতৃত্বে ছাত্রলীগের নেতাকর্মীরা নবীন শিক্ষার্থীদের অভ্যর্থনা জানিয়ে মিছিল বের করে। মিছিলটি কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে আসলে সেখানে অবস্থানরত সমাবেশকারীদের ধাক্কা দিয়ে সরিয়ে দেয়ার চেষ্টা করা হয়। পরে ছাত্রলীগের নেতাকর্মীরা সমাবেশে মিলিত হয়।

কেন্দ্রীয় সাংস্কৃতিক জোটের সাবেক সভাপতি আব্দুল মজিদ অন্তর বলেন, আমরা তাদের মিছিলের জন্য রাস্তা ছেড়ে দিই। কিন্তু তারা আমাদের ধাক্কা দিয়ে সরিয়ে দেয়ার চেষ্টা করে। এতে আমরা কোনো প্রতিক্রিয়া দেখাইনি। তারা গায়ে পড়ে ঝামেলা করার জন্য এটা করেছে।

রাবি ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া বলেন, আমাদের মিছিল এমনিতেই অনেক বড়ো হয়। আর ঘটনাস্থলে রাস্তাটাও অনেক ছোট ছিল। তাই একটু ধাক্কা-ধাক্কি হতেই পারে। এছাড়া ইচ্ছাকৃতভাবে কিছুই করা হয়নি।

 

ঢাকা, ২৪ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ