Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

শাবিতে প্রগতিশীল ছাত্রজোটের শান্তিপূর্ণ বিক্ষোভ সমাবেশ

প্রকাশিত: ২৫ জানুয়ারী ২০১৮, ০০:৩৪

শাবি লাইভ: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবি) শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে প্রগতিশীল ছাত্রজোট। ঢাকা বিশ্ববিদ্যালয়ে আন্দোলনরত শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা ও ছাত্রীদের নিপীড়নের প্রতিবাদে বুধবার এ মিছিল ও সমাবেশের আয়োজন করে ছাত্রজোট।

ক্যাম্পাস সূত্রে জানা যায়, দুপুর ১টার দিকে বিক্ষোভ মিছিলটি অর্জুনতলা থেকে শুরু হয়ে ক্যাম্পাসের বিভিন্ন একাডেমিক ভবন ঘুরে এসে কেন্দ্রীয় গ্রন্থাগার ভবনের সামনে সমাবেশে মিলিত হয়।

সমাবেশে বক্তব্য দেন সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের আহবায়ক প্রসেনজিৎ রুদ্র, ছাত্র ইউনিয়নের সভাপতি স্বপন দেবনাথ, ছাত্র ফ্রন্টের সাধারণ সম্পাদক নাজিরুল আযম বিশ্বাস, সদস্য তৌহিদুজ্জামান জুয়েল, মঈনুদ্দিন মিয়া প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের সন্ত্রাসীদের এ ধরনের হামলা ন্যক্কারজনক। ভিসি নির্লজ্জভাবে ছাত্রলীগকে দিয়ে আমাদের পূর্বঘোষিত কর্মসূচিতে হামলা করে।

বক্তারা আরো বলেন ছাত্রলীগ ভিসিকে উদ্ধারের নামে মেয়েদের উপর যৌন নিপীড়ন করে। অবিলম্বে যৌন নিপীড়ক ছাত্রলীগের সন্ত্রাসীদের গ্রেফতার করে সাধারণ শিক্ষার্থীদের দাবি মেনে নেওয়ার আহ্বান জানান।

 

ঢাকা, ২৪ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ