Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ডুয়েটে অবশেষে দ্বিতীয় সমাবর্তন

প্রকাশিত: ২৫ জানুয়ারী ২০১৮, ০০:০৫

ডুয়েট লাইভ: ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (ডুয়েট) দ্বিতীয় সমাবর্তন অনুষ্ঠান আগামী ১২ মার্চ অনুষ্ঠিত হবে। রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয়ের আচার্য মো. আবদুল হামিদ এ সমাবর্তনে সভাপতিত্ব করবেন বলে ডুয়েট কর্তৃপক্ষ জানিয়েছে।

সমাবর্তন সংক্রান্ত একটি চিঠি সম্প্রতি রাষ্ট্রপতির কার্যালয় থেকে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের হাতে এসে পৌঁছেছে। বুধবার ডুয়েটের পাবলিকেশন কাম ইনফরমেশন অফিসার মো. জিয়াউল হক এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

২০১০ সালের ৮ মার্চ থেকে আজ পর্যন্ত যেসব শিক্ষার্থী স্নাতক ও স্নাতকোত্তর (এম ইঞ্জি/ এমএসসি ইঞ্জি/এমফিল/পিএইচডি) ডিগ্রি অর্জন করেছেন তাঁরা সমাবর্তনে অংশ নিতে পারবেন। বুধবার ডুয়েটের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব জানানো হয়।

এ ছাড়া ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষে সমাপনী বর্ষ ও সেমিস্টার পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীরাও সমাবর্তনে অংশগ্রহণ করতে পারবেন। তবে এ ক্ষেত্রে কোর্স কমপ্লিট সার্টিফিকেট জমা দিতে হবে।

আগ্রহীদের আগামী ৩১ জানুয়ারির মধ্যে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (http://www.duet.ac.bd) নির্ধারিত নিবন্ধন ফরম পূরণ করতে হবে। ওয়েবসাইটে উল্লিখিত ব্যাংকে নির্ধারিত হারে নিবন্ধন ফি জমা দিতে হবে। এ সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে পাওয়া যাবে।

 

ঢাকা, ২৪ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ