Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

অধিক জ্ঞান চর্চার কোন বিকল্প নেই: বেরোবি ভিসি

প্রকাশিত: ২৪ জানুয়ারী ২০১৮, ২৩:০৭

বেরোবি লাইভ: অধিক জ্ঞান চর্চার কোন বিকল্প নেই বললেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) ভিসি ও ড. ওয়াজেদ রিসার্চ এন্ড ট্রেনিং ইনস্টিটিউট এর পরিচালক প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ।

তিনি বুধবার বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন-২ এর ভার্চুয়াল ক্লাস রুমে সকাল ১০.০০টায় ড. ওয়াজেদ রিসার্চ এন্ড ট্রেনিং ইনস্টিটিউটের আয়োজিত সেমিনারের আনুষ্ঠানিক উদ্বোধনকালে এ কথা বলেন।

‘গবেষণায় তত্ত্বীয় কাঠামোর ব্যবহার’ শীর্ষক ইনস্টিটিউটের ২৫তম সেমিনারটিতে সঞ্চালনা করেন ড. ওয়াজেদ রিসার্চ এন্ড ট্রেনিং ইনস্টিটিউটের রিসার্চ অফিসার মেহজাবীন ইলাহী।
সেমিনাটিতে প্রধান আলোচক ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শান্তি ও সংঘর্ষ অধ্যায়ন বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ডক্টর সাবের আহমেদ চৌধুরী।

প্রধান আলোচক তাঁর আলোচনায় গবেষণায় তত্ত্বীয় কাঠামোর ব্যবহার সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন এবং তিনি অংশগ্রহণকারী রিসার্চ ফেলোসহ বিভিন্ন বিভাগের শিক্ষার্থীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

ড. ওয়াজেদ রিসার্চ এন্ড ট্রেনিং ইনস্টিটিউটের আয়োজিত সেমিনারটিতে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক, ইন্সটিটিউট এর রিসার্চ ফেলো, বিভিন্ন বিভাগের শিক্ষার্থী এবং ইন্সটিটিউট এর কর্মকর্তাবৃন্দ অংশগ্রহণ করেন।

 

ঢাকা, ২৪ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ