Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বেরোবি'তে সফটওয়ার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

প্রকাশিত: ২৪ জানুয়ারী ২০১৮, ০৪:১৭

বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) সফটওয়ার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন-২ এর ভার্চুয়াল ক্লাস রুমে এই কর্মশালার আয়োজন করা হয়। আনুষ্ঠানিকভাবে বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ কর্মশালাটির উদ্বোধন করেন।

সাইবার সেন্টার এর পরিচালক মুহা: শামসুজ্জামান এর সঞ্চালনায় কর্মশালাটিতে প্রধান আলোচক ছিলেন বাংলাদেশ ও মালয়েশিয়ার যৌথ প্রতিষ্ঠান টিএফটি সলুশনস বারহেড এর ভাইস প্রেসিডেন্ট জনাব সিমন ফুং, গ্রুপ ম্যানেজিং ডিরেক্টর টিজে কোয়াহ এবং টিএফটি সলুশনস (বাংলাদেশ) লিমিটেড এর এক্সিকিউটিভ ডিরেক্টর এম. সালমান ফারেসি।

প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন এবং বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. আবু কালাম মোঃ ফরিদ উল ইসলাম এর সভাপতিত্বে এই কর্মশালায় অংশ নেন বিজনেস স্টাডিজ অনুষদের ডিন মো: ফেরদৌস রহমান, বিভিন্ন বিভাগের শিক্ষক, অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি এবং পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের অতিরিক্ত পরিচালক এটিজিএম গোলাম ফিরোজ, পিএস টু ভিসি আমিনুর রহমান, রেজিস্ট্রার দপ্তর, একাডেমিক শাখা, অর্থ ও হিসাব দপ্তর, পরীক্ষা নিয়ন্ত্রক, মেডিকেল সেন্টার, পরিবহন পুল, নিরাপত্তা কর্মকর্তা ও জনসংযোগ দপ্তরের কর্মকর্তাবৃন্দসহ অন্যান্য দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

এই কর্মশালার মাধ্যমে বাংলাদেশ ও মালয়েশিয়ার যৌথ প্রতিষ্ঠান টিএফটি সলুশনস বারহেড একটি অত্যাধুনিক ও প্রযুক্তি নির্ভর বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন সফটওয়ারের প্রয়োগ এবং সুবিধা গুলো তুলে ধরেন।

 

 

ঢাকা, ২৩ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ