Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ঢাবি ছাত্রের লাশ গুমের চেষ্টা, ছাত্রীসহ আটক ৩

প্রকাশিত: ২৪ জানুয়ারী ২০১৮, ০৩:৩৩

ঢাবি লাইভ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র পারভেজ আহাম্মেদ জয়কে শ্বাসরোধে হত্যার পর গুম করার উদ্দেশ্যে শীতলক্ষ্যা নদীতে ফেলে দেয়া হয়। ওই ছাত্রের পরিবারের সদস্যরা এমন অভিযোগ করেছেন।

এঘটনায় জড়িত সন্দেহে কলেজ ছাত্রীসহ ৩ জনকে আটক করা হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। মঙ্গলবার উপজেলার বড়ালু এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। এর আগে, সোমবার দুপুরে বড়ালু এলাকার শীতলক্ষা নদী থেকে পারভেজ আহাম্মেদ জয়ের লাশ উদ্ধার করা হয়। এদিকে, ঢাবি ছাত্র জয়ের খুনিদের ফাঁসির দাবি জানিয়ে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করেছেন এলাকাবাসী।

পারভেজ আহাম্মেদ জয় বড়ালু এলাকার জয়নাল আবেদীনের ছেলে। এছাড়া তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের ২য় বর্ষের ছাত্র ছিলেন তিনি। তিনি স্থানীয় মেঘনা সমবায় শ্রমজীবি সমিতিতে চাকুরি করে আসছিলেন।

আটকৃতরা হলেন, বড়ালু এলাকার মেঘনা সমবায় শ্রমজীবি সমিতির শারমিন আক্তার, সোহাগ মিয়া ও জাহাঙ্গীর আলম। এদের মধ্যে শারমিন আক্তার মুরাপাড়া কলেজের ছাত্রী। রূপগঞ্জ থানার ওসি ইসমাইল হোসেন জানান, আটকৃতদের জিজ্ঞাসাবাদ চলছে। আশা করা হচ্ছে অল্প সময়ের মধ্যেই হত্যাকাণ্ডের রহস্য উন্মোচন হবে।


ঢাকা, ২৩ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ