Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বেরোবি'তে প্রথম বর্ষের সমাবর্তন ৩১ জানুয়ারি

প্রকাশিত: ২৪ জানুয়ারী ২০১৮, ০২:৫২

বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) প্রথম বর্ষ শিক্ষার্থীদের উদ্বোধনী সমাবর্তন অনুষ্ঠিত হবে আগামী ৩১ জানুয়ারি বুধবার। মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মুহাম্মদ ইব্রাহীম কবীর এক অফিস আদেশের মাধ্যমে উক্ত আয়োজনের জন্য ১৭ সদস্যের একটি কমিটি গঠন করেছেন।

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ইতিহাসে এবারই প্রথম নতুন ভর্তিকৃত শিক্ষার্থীদের জন্য ‘উদ্বোধনী সমাবর্তন’ আয়োজন করতে যাচ্ছে কর্তৃপক্ষ। পদার্থ বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান ও কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ার পরিচালক প্রফেসর ড. মো: গাজী মাজহারুল আনোয়ারকে আহ্বায়ক এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট (চলতি দায়িত্ব) এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর তাবিউর রহমান প্রধানকে আয়োজক কমিটির সদস্য-সচিব করা হয়েছে।

কমিটির অন্যান্য সদস্য হলেন, শেখ ফজিলাতুন্নেছা মুজিব হল এর প্রভোস্ট ও বাংলা বিভাগের প্রফেসর ড. সরিফা সালোয়া ডিনা, পরীক্ষা নিয়ন্ত্রক ও অর্থনীতি বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মো: মোরশেদ হোসেন, প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন এবং বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. আবু কালাম মো: ফরিদ উল ইসলাম, রসায়ন বিভাগের বিভাগীয় প্রধান এইচএম তারিকুল ইসলাম, সহকারী প্রক্টর ড. মো: রুহুল আমিন, মো: আতিউর রহমান, মুহা: শামসুজ্জামান, ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর মোস্তাফিজুর রহমান, পদার্থবিজ্ঞান বিভাগ এর লেকচারার মো: আবু সায়েদ, অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি এবং পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের অতিরিক্ত পরিচালক এটিজিএম গোলাম ফিরোজ, পিএস টু ভিসি আমিনুর রহমান, সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক সামসুল হক, নিরাপত্তা কর্মকর্তা লোকমান হাকিম, জনসংযোগ দপ্তরের কর্মকর্তা আরিফুল ইসলাম এবং কর্মচারী ইউনিয়নের সভাপতি ও পিএ টু ভিসি আবুল কালাম আজাদ।

আয়োজক কমিটি গঠনের পর বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ বিকেল সাড়ে ৩টায় এক সমন্বয় সভা করেন। সভার সিদ্ধান্ত অনুযায়ী বিশ্ববিদ্যালয়ের ১ম উদ্বোধনী সমাবর্তন উপলক্ষে জাতীয় ও স্থানীয় দৈনিকে ক্রোড়পত্র প্রকাশ, নতুন শিক্ষার্থীদের বরণ, অভিভাবক সমাবেশ, আলোচনা অনুষ্ঠানসহ সাংস্কৃতিক অনুষ্ঠানের ব্যবস্থা রাখা হবে উক্ত আয়োজনে।

এছাড়াও প্রতি অনুষদ ও বিভাগের আলাদা পতাকা তৈরি করাসহ প্রতি শিক্ষার্থীর জন্য উদ্বোধনী সমাবর্তনের বিশেষ ক্যাপ এর ব্যবস্থা করা হবে। ওই দিনই দুপুর ২টা থেকে সকল বিভাগে উদ্বোধনী ক্লাস আরম্ভ হবে।

 

ঢাকা, ২৩ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ