Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ইবিতে ‘আলোড়িত’ ৩০-র "ব্যাচ ডে" উদযাপন

প্রকাশিত: ২৪ জানুয়ারী ২০১৮, ০১:৩৮

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ২০১৫-১৬ সেশনের (৩০তম ব্যাচ) ২য় বর্ষপূর্তি উপলক্ষে মঙ্গলবার ক্যাম্পাসে বর্ণাঢ্য আয়োজনে ‘ব্যাচ ডে’ উদযাপিত হয়েছে। এ উপলক্ষে তারা আনন্দ র‌্যালী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে।

জানা যায়, ইবির ২০১৫-১৬ সেশনের হাতে গড়া সংগঠন ‘আলোড়িত’ ৩০’ এর ব্যানারে উক্ত সেশনের শিক্ষাথীরা ক্যাম্পাসে বর্ণাঢ্য র‌্যালি বের করে। সকাল সাড়ে এগারোটায় র‌্যালিটি বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান কেন্দ্রীয় মিলনায়তনের সামনে থেকে শুরু হয়ে ক্যাম্পাসের প্রধান প্রধান সড়কসমূহ প্রদক্ষিণ শেষে আবার কেন্দ্রীয় মিলনায়তনে (টিএসসিসি) এসে আলোচনা অনুষ্ঠানে জড়ো হয়।

তানিম মোহাম্মাদ হীরক ও শামিমা আহমেদ লিসার সঞ্চালনায় আলোচনায় অনুষ্ঠানে প্রধান অতিধি হিসেবে উপস্থিত ছিলেন প্রক্টর প্রফেসর ড. মাহবুবর রহমান, টিএসটিসির পরিচালক প্রফেসর ড. বাকি বিল্লাহ বিকুল, কাঠবিড়ালী ডটকমের সিইও পারভেজ আহমেদ রং প্রমুখ।

এসময় প্রক্টর প্রফেসর ড. মাহবুবর রহমান বলেন, ‘ভিসির নেতৃত্বে বর্তমান প্রশাসন প্রক্টরিয়াল বডিকে সেই সাহসটুকু জুগিয়েছেন, যদি কোন জায়গায় নিরাপত্তাহীনতায় কেউ ভোগে তবে প্রক্টরিয়াল বডির পক্ষে যা সম্ভব তাই করতে হবে।

বর্তমান কর্তৃপক্ষ ছাত্র-ছাত্রী তথা ইসলামী বিশ্ববিদ্যালয় পরিবারকে সেই জায়গায় দেখতে চায় যেখানে কোন ধরনের ভয়-ভীতি থাকবেনা, অভয়ারন্য থাকবে, স্বাধীনভাবে মত প্রকাশ করতে পারবে। তিনি ‘আলোড়িত’ ৩০-র উদ্দেশ্যে বলেন, আমি ট্রিপলই ডিপার্টমেন্টের প্রফেসর হিসেবে সর্বাত্বক সহযোগিতা করে যাবো।’

আলোচনা অনুষ্ঠান শেষে ক্যাম্পাস তারকা ও ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিল্পীদের পরিবেশনায় শুরু হয় মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠানে গান পরিবেশন করেন ক্যাম্পাস তারকা সাদ্দাম, বাধন ও তার দল।

 

ঢাকা, ২৩ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ