Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৬ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বেরোবি ভিসি’র সাথে বঁধনের মতবিনিময়

প্রকাশিত: ২৩ জানুয়ারী ২০১৮, ২১:৫২

বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) ভিসি প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ’র সাথে বাঁধন এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় বাঁধন (স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন) বেরোবি ইউনিট ভিসির সাথে সাক্ষাৎ ও মতবিনিময় করেন।

বাঁধন বেরোবি ইউনিটের উপদেষ্টা মন্ডলীর সদস্য এবং প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন প্রফেসর ড. আবু কালাম মো: ফরিদ উল ইসলাম ও সহকারী প্রক্টর মো: ছদরুল ইসলাম সরকারের উপস্থিতিতে নব গঠিত বাঁধন এর কার্যকরী কমিটির সকল সদস্যবৃন্দ এসভায় অংশ নেন।

বাঁধন বেরোবি ইউনিট জোনাল প্রতিনিধি তাওহীদ মো: ফয়সালুল বারী, সভাপতি মো: আজমল হোসেন বাপ্পী ও সাধারণ সম্পাদক ফারিহা ফারজানা লুবা-এর নেতৃত্বে বাঁধনের সকল সদস্যবৃন্দের দলটি এসময় ভিসিকে ৬টি অনুষদে রক্তের গ্রুপ নির্ণয় পূর্বক সদ্য ভর্তিকৃত শিক্ষার্থীদের নামের তালিকা আনুষ্ঠানিক ভাবে হস্তান্তর করেন।

এসময় ভিসি উপস্থিত সকলের সাথে বাঁধন বেরোবি ইউনিট-এর সার্বিক খোঁজ-খবর নেন এবং প্রশাসনের পক্ষ থেকে তাঁদের সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

উল্লেখ্য এবারেই প্রথম বিশ্ববিদ্যালয় প্রশাসন বাঁধন বেরোবি ইউনিট-এর সহযোগিতায় ২০১৭-১৮শিক্ষাবর্ষে ৬টি অনুষদের সকল শিক্ষার্থীদের ভর্তি পূর্বেই রক্তের গ্রুপ নির্ণয়ের উদ্যোগ গ্রহণ করে।

 

ঢাকা, ২৩ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ