Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৬ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

চবিতে ফের ছাত্রলীগের দু'পক্ষে উত্তেজনা

প্রকাশিত: ২১ জানুয়ারী ২০১৮, ২০:৪৭

চবি লাইভ: চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে আবারো উত্তেজনা বিরাজ করছে। রবিবার বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ে শাহ আমানত হলের সামনে এ ঘটনা ঘটে। মেরিন সায়েন্স বিভাগের রিফাত নামে একজন আহত হয়েছে বলে যানা যায়।

জানা গেছে, ছাত্রলীগের অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে চসিক মেয়র আজম নাছির উদ্দিনের অনুসারী সিক্সটি নাইন ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেলের অনুসারী সিএফসি গ্রুপের মধ্যে ফের উত্তেজনা বিরাজ করছে। এসময় তিনটি রামদাসহ সিএফসির গ্রুপের শাহরিয়ার আলম নামে এক ছাত্রলীগ কর্মীকে আটক করেছে পুলিশ।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, গতকাল দুপুরের সিএক্সটি নাইনের এক কর্মীকে মারধরের সূত্র ধরে রবিবার সকালে সিএফসির রিফাতকে মারধর করা হয়। এ খবর ছড়ালে অন্যপক্ষে উত্তেজনা ছড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায় এবং তিনটি রামদাসহ একজনকে আটক করে। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

বিষয়টি নিশ্চিত করে বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির ইনচার্জ মহসিন মজুমদার বলেন, এক জনকে রামদাসহ আটক করা হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে তার নাম বলতে পারেননি তিনি।

এদিকে সিএফসি গ্রুপের নেতা সাবেক সহ-সভাপতি রেজাউল হক রুবেল বলেন, কোনো ধরনের অভিযোগ ছাড়াই নাস্তা করতে যাওয়ার সময় এক কর্মীকে আটক করেছে পুলিশ। এছাড়া বিনা উসকানিতে এক কর্মীকে আহত করেছে। কমিটির প্রক্রিয়াকে বাধাগ্রস্ত করতেই এ অপতৎপরতা চালাচ্ছে তারা।

অপরদিকে সিএক্সটি নাইনের সাবেক উপ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক ইকবাল হোসেন টিপু বলেন, জুনিয়রদের মধ্যে ভুল বোঝাবুঝি থেকে এ ঘটনা ঘটেছে। দুই পক্ষের সিনিয়ররা বসে বিষয়টি সমাধানের চেষ্টা করছি।

 

ঢাকা, ২১ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ