Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১৯শে মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বাকৃবি শিক্ষক সমিতি নির্বাচনে আওয়ামীপন্থি নিরঙ্কুশ জয়

প্রকাশিত: ১৮ জানুয়ারী ২০১৮, ২২:২১


বাকৃবি লাইভ: বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) শিক্ষক সমিতি নির্বাচনে নিরঙ্কুশ জয় পেয়েছে আওয়ামীপন্থি শিক্ষকদের সংগঠন গণতান্ত্রিক শিক্ষক ফোরাম। নির্বাচনে গণতান্ত্রিক শিক্ষক ফোরাম এগারটি পদের সব গুলোতে জয়ী হয়েছে।

সভাপতি পদে প্যাথলজি বিভাগের শিক্ষক ও চট্রগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সায়েন্স বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি প্রফেসর ড. এ.এস. মাহফুজুল বারি ও সাধারণ সম্পাদক পদে কৃষি পরিসংখ্যান বিভাগের প্রফেসর ড. মোহাম্মদ আমিরুল ইসলাম নির্বাচিত হয়েছেন।

অন্যান্য পদে বিজয়ী হলেন, সহসভাপতি পদে কীটতত্ত্ব বিভাগের প্রফেসর ড. কাজী শাহানারা আহমেদ, কোষাধ্যক্ষ পদে পরিবেশ বিজ্ঞান বিভাগের প্রফেসর ড. মুহাম্মদ আসলাম আলী ,যুগ্ম সাধারণ সম্পাদক পদে ফার্ম স্ট্রাকচার এন্ড এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিং বিভাগের ড. মো. রায়হানুল ইসলাম।

সদস্য পদে বিজয়ীরা হলেন, প্রফেসর ড. মো. আলমগীর হোসেন-২, প্রফেসর ড. মোবারক আকতার মো. ইয়াহিয়া খন্দকার, প্রফেসর ড. মোহাম্মদ জাহাঙ্গীর আলম, প্রফেসর ড. জাকির হোসেন, প্রফেসর ড. গোপাল দাস ও প্রফেসর ড. খান মো. সাইফুল ইসলাম।

প্রধান নির্বাচন কমিশনার হিসাবে দয়িত্ব পালন করেন প্রফেসর ড. মো. মোশাররফ হোসেন ও সহকারী নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন প্রফেসর ড. মো. আলী আশরাফ ও প্রফেসর ড. মো. আবদুল মজিদ।

বুধবার সকাল ৮টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিশ্ববিদ্যালয় ক্লাবে চলে ভোট গ্রহন। নির্বাচনে আওয়ামীপন্থি শিক্ষকদের সংগঠন ‘গণতান্ত্রিক শিক্ষক ফোরাম’ ও বিএনপি ও জামায়াতপন্থি শিক্ষকদের সংগঠন ‘সোনালী দল ’পৃথক প্যানেলে নির্বাচনে অংশ নেয়। পরে রাত ৯টার দিকে নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়। মোট ভোটার ৫৪০ জন শিক্ষকের মধ্যে ভোটাধিকার প্রয়োগ করেছেন ৪২৮ জন।

 

 


ঢাকা, ১৮ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ