Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২০শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

কুবিতে শিক্ষক ও সাংবাদিকদের ক্রিকেট প্রীতি ম্যাচ

প্রকাশিত: ১৯ ডিসেম্বার ২০১৭, ০১:৪১


কুবি লাইভ: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) শিক্ষক সমিতি ও সাংবাদিক সমিতির মধ্যে মহান বিজয় দিবস উপলক্ষে এক প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে ক্যাম্পাসের কাঁঠালতলার মাঠে এ শটপীচ ক্রিকেট ম্যাচটি অনুষ্ঠিত হয়। এতে শিক্ষক সমিতি ১ রানে জয় পায়।

কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (কুবিসাস) টসে জিতে প্রথমে শিক্ষক সমিতিকে ব্যাটিংয়ের আমুন্ত্রণ জানায়। যার ফলে শিক্ষক সমিতি প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ১২৮ রান করে।

জয়ের জন্য ১২৯ রানের টার্গেট ব্যাট করতে নেমে সাংবাদিক সমিতি ২০ ওভার শেষে ৮ উইকেটে ১২৭ রান করতে সক্ষম হয়। ফলে ১ রানের জয় পায় শিক্ষক সমিতি।

এ ক্রিকেট ম্যাচে ম্যান অব দ্যা শিক্ষক হয়েছেন পদার্থ বিজ্ঞানের শিক্ষক আশিষ চন্দ্র দাস এবং ম্যান অব দ্যা সাংবাদিক হয়েছেন সাংবাদিক সমিতির দলীয় ক্যাপ্টেন এবং কুবিসাসের সাধারণ সম্পাদক মতিউর রহমান।

খেলা শেষে পুরষ্কার বিতরণী পর্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, দলীয় ক্যাপ্টেন মতিউর রহমান, চ্যাম্পিয়ন দলের দলীয় ক্যাপ্টেন মোকাদ্দেস-উল-ইসলাম, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি আইনুল হক, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মেহেদী হাসান ও সহ-সভাপতি ড.শামিমুল ইসলাম।

বক্তব্য শেষে বিজয়ী এবং রানার্স আপ দলের মাঝে পুরষ্কার তুলে দেন শিক্ষক ও সাংবাদিক সমিতির নেতারা। এ সময় উপস্থিত ছিলেন সাংবাদিক সমিতির সভাপতি মুহাম্মাদ শফিউল্লাহসহ শিক্ষক ও সাংবাদিকরা।

 

ঢাকা, ১৮ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ