Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২০শে মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

শাবি'তে গণিত বিভাগের 'রজত জয়ন্তী' রেজিস্ট্রেশন শুরু

প্রকাশিত: ১৮ ডিসেম্বার ২০১৭, ০৩:৪৯

 

শাবি লাইভ: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) গণিত বিভাগের রজত জয়ন্তী উপলক্ষে রেজিস্ট্রেশন রবিবার থেকে শুরু হয়েছে। রেজিস্ট্রেশন চলবে আগামী ১৭ জানুয়ারি পর্যন্ত। আগামী বছরের ২২ ও ২৩ ফেব্রুয়ারি দু’দিনব্যাপী এ রজত জয়ন্তী অনুষ্ঠিত হবে।

রবিবার দুপুর সাড়ে ১২টায় রেজিস্ট্রেশনের উদ্বোধন করেন রজত জয়ন্তীর অনুষ্ঠানের আহ্বায়ক ও বিভাগীয় প্রধান প্রফেসর ড. আনোয়ারুল ইসলাম।

উদ্বোধনকালে তিনি বলেন, এই রজত জয়ন্তী অনুষ্ঠানকে সুন্দর ও সার্থক করতে আমরা কাজ করে যাচ্ছি। অনুষ্ঠানের সফলতার লক্ষ্যে বিভাগের অ্যালামনাই এসোসিয়েশন, শিক্ষক ও শিক্ষার্থীদের কাছে সর্বাত্মক সহযোগিতা কামনা করেন তিনি।

রজত জয়ন্তীর সদস্য সচিব অ্যাসোসিয়েট প্রফেসর মো: শাহ নুর জানান, রেজিস্ট্রেশন ফি বাবদ বিভাগের ১ম থেকে ১৩তম ব্যাচ পর্যন্ত ২০০০ টাকা, ১৪তম থেকে ১৬তম ব্যাচ পর্যন্ত ১৫০০ টাকা, ১৭তম থেকে ২১তম ব্যাচ পর্যন্ত ১০০০ টাকা এবং ২২তম থেকে ২৭তম ব্যাচ পর্যন্ত ৮০০ টাকা ধার্য করা হয়েছে। এছাড়া সপরিবারের জন্যে অতিরিক্ত ১০০০ টাকা ধার্য করা হয়।

তিনি আরো জানান, রেজিস্ট্রেশন ফি গণিত বিভাগের অ্যালামনাই এসোসিয়েশনের সোনালী ব্যাংকের বিশ্ববিদ্যালয়ের শাখা অ্যাকাউন্টে অথবা বিকাশের (০১৭১১-৯০৩৯৫০, ০১৭৪০-৫৯৭৯৩৮) মাধ্যমে প্রদান করা যাবে। এছাড়া অনলাইনে গিয়ে এ ওয়েবসাইটে (sustmathalumni.org) রেজিস্ট্রেশন করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. ইলিয়াস উদ্দিন বিশ্বাস, প্রফেসর ড. সাজেদুল করিম, প্রফেসর ড. রাশেদ তালুকদার, প্রফেসর ড. গোলাম আলী হায়দার, রজত জয়ন্তীর কোষাধ্যক্ষ প্রফেসর ড. আশরাফ উদ্দিন, প্রফেসর ড. সামসুন নাহার বেগম, প্রফেসর ড. মাহাবুর রশিদ, প্রফেসর ড. নাজনীন আখতার, প্রফেসর ড. খায়রুল হাসান, রজত জয়ন্তীর সদস্য সচিব অ্যাসোসিয়েট প্রফেসর মো: শাহ নুর, আমিনুল হক. ড. মো: সাইফুল ইসলাম, ড. কাওসারী সুলতানা, রেজোয়ান আহমেদ, অ্যাসিস্ট্যান্ট প্রফেসর চন্দ্রানী নাগ, হিমাদ্রি শেখর চক্রবর্তী প্রমুখ।

 


ঢাকা, ১৭ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ