Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২০শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

শাবি চট্টগ্রাম ফোরামের নতুন কমিটি গঠন

প্রকাশিত: ১৮ ডিসেম্বার ২০১৭, ০৩:২২

 

শাবি লাইভ: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবি) অধ্যয়নরত চট্টগ্রাম বিভাগের শিক্ষার্থীদের সংগঠন ‘চট্টগ্রাম ফোরাম’ এর নতুন কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে সভাপতি পদে পেট্রোলিয়াম এন্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী আতিকুর রহমান এবং সাধারণ সম্পাদক পদে সিভিল এন্ড এনভায়রমেন্টাল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী মুস্তফা সাজিদুল ইসলামকে মনোনিত করা হয়েছে।

শুক্রবার রাতে বিশ্ববিদ্যালয়ের বাস্কেটবল মাঠে ‘চট্টগ্রাম ফোরাম’ এর আয়োজনে ‘চাটগাইয়া বার-বি-কিউ’ পার্টি শেষে এ কমিটি ঘোষনা করেন সদ্য বিদায়ী সভাপতি হাফিজ আল আসাদ।

এ সময় এসএস এন্টারপ্রাইজের ম্যানেজিং ডিরেক্টর এএইচ চৌধুরী সেলিম, সাবেক সভাপতি ওয়াসিম আকরাম রোকন, সদ্য বিদায়ী সহ-সভাপতি অর্চিষ্মান দত্তসহ সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

কমিটির অন্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি আব্দুল্লাহ আল মনসুর, সহ-সভাপতি মির হিমু, জাহিদ নাঈম, ইফতেহাজ আনোয়ার চৌধুরী, রাজ্জাক, সহ-সাধারণ সম্পাদক মো. জালাল উদ্দিন, মো. শাওফিন হক, তৌকি,
সাংগঠনিক সম্পাদক রমজান আলী মানিক, সহ-সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, কাজী জুনায়েদ, সালমান করিম, কোষাধ্যক্ষ ওয়াহিদুজ্জামান দিপু, সহ-কোষাধ্যক্ষ যোহায়ের আবতাহি, মো. সাখাওয়াত হোসাইন, রাফসুন খালেদ, অফিস সম্পাদক মো. মুহিব, সহ-অফিস সম্পাদক জয়দ্বীপ দে দ্বীপ্ত, অভিজিৎ দাস।

প্রচার ও প্রকাশনা সম্পাদক বিভাষ ভাট্টাচার্য, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক তাসফিক হক, জাওয়াদ, তাসনিম, সাংস্কৃতিক সম্পাদক মাহমুদ ইবনে সাদিক,সহ-সাংস্কৃতিক সম্পাদক ইমাদ নুর, ত্রিদ্বীপ সেন, ক্রীড়া সম্পাদক আলাউদ্দিন মো. আদিল, সহ-ক্রীড়া সম্পাদক শাম্মী, আরাফাত, তথ্য ও প্রযুক্তি সম্পাদক কায়েস আল মেহরান জুমন, তুহিন হামিদ, সহ-তথ্য ও প্রযুক্তি সম্পাদক ইরফান চৌধুরী, মোহাইমিন আলী খান, মানব সম্পদ সম্পাদক খালিদ।

সংগঠনের সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক মো. সরোয়ার কামাল কমিটির নতুন নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়ে বলেন, আশা করব কমিটির নেতারা সংগঠনকে গতিশীল করার জন্য বিভিন্ন কর্মসূচি হাতে নেওয়ার মাধ্যমে চট্টগ্রামের এতিহ্য ও সংস্কৃতিকে সবার মাঝে তুলে ধরবে।

ঢাকা, ১৭ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ