Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

কুবি’র বাসে সন্ত্রাসীদের হামলা আহত ১০

প্রকাশিত: ১৮ ডিসেম্বার ২০১৭, ০০:৫৫


কুবি লাইভ: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীবাহী বাসে সন্ত্রাসী হামালা ও লুটপাটের ঘটনা ঘটেছে। রবিবার সকাল ১০টার দিকে বিশ্ববিদ্যালয় থেকে শহরগামি বাসে সন্ত্রাসীরা হমলা চালায়। এতে অন্তত ১০ জন আহত হয়। গুরুতর আহত অবস্থায় সুমন চন্দ্রদাস নামে এক বাস চালককে কুমিল্লা মেডিকেলে নিয়ে যাওয়া হয়।

প্রত্যক্ষ-দর্শীদের সূত্রে জানা গেছে, বিশ্ববিদ্যালয় থেকে শহরগামি ৯টার বাস দৌলতপুর চৌরাস্তায় পৌছালে একটি মোটরসাইকেল পেছন থেকে পাশ কাটিয়ে যেতে না পেরে বাসের চালকের উপর ক্ষিপ্ত হয়ে বাস চালক গালি দেয়।

এতে বাস চালক সুমন চন্দ্রদাস প্রতিবাদ করায় তাকে গাড়ি থেকে নামিয়ে বেধড়ক মারধর করে মোটর সাইকেল আরোহী শান্ত (৩০) ও জালাল (২৫)। এসময় অন্য বাস চালক ও হেলপাররা এগিয়ে আসলে তাদেরও তারা মারধর করে এবং মোবাইল ও মানিব্যাগ নিয়ে যায়।

খবর পেয়ে প্রক্টোরিয়াল বডির সদস্যরা ঘটনাস্থলে গিয়ে শিক্ষার্থীদের সহযোগিতায় মোটরসাইকেল জব্ধ ও একজনকে আটক করে আর অন্যরা পালিয়ে যায়।

হামলাকারী অন্য সসন্ত্রাসীরা হলো, মদিনগরের আরিফুল ইসলাম (২৪), রাকিব (২৫), রনি (২৫)।

হামলায় আহত চালকদের মধ্যে ছিলেন, রিপন (২৫), হাসান খান (২২), রবিউল (২৮), বাবুল প্রমাণিক (৩৫) প্রমুখ।

এ বিষয় প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন সাংবাদিকদের জানান, “বিষয়টি আমি জেনেছি এবং আহতদের লিখিত দিতে বলেছি। দোষিদের শাস্তির জন্য দ্রুত ব্যবস্থা নেয়া হবে”।

জানতে চাইলে রেজিস্ট্রার মো. মজিবুর রহমান মজুমদার জানান, “আমরা মামলা করার জন্য প্রস্তুতি নিচ্ছি।

দ্রুতই এর কার্যকরী ব্যবস্থা নেয়া হবে”। কোটবাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্য জানান, “ঘটনা কোতওয়ালী থানার আওতাধীন। তবে আমরা এখনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে এর বিরুদ্ধে আমরা ব্যবস্থা নিব”।

 

ঢাকা, ১৭ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ