Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১৫ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ে মহান বিজয় দিবস উদযাপিত

প্রকাশিত: ১৮ ডিসেম্বার ২০১৭, ০০:১১

 

প্রেসিডেন্সি লাইভ: মহান বিজয় দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়। দিবসটি উদযাপন উপলক্ষে প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে ১৬ ডিসেম্বর সকাল ১০.৩০টায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভা গুলশান ক্যাম্পাসস্থ কনফারেন্স হলে অনুষ্ঠিত হয়েছে।

প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মতিউর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব:) জামিল উদ্দীন আহসান, বীর প্রতীক এবং বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা শাহজামান মজুমদার, বীর প্রতীক আলোচনা সভায় জাতীয় সংগীতের প্রতি সম্মান প্রদর্শণ করার পর স্বাগত বক্তব্য রাখেন মো: রফিকুল হক, অ্যাসিস্ট্যান্ট প্রফেসর, ব্যাবসায় প্রশাসন বিভাগ।

প্রধান অতিথি ও বিশেষ অতিথি এছাড়াও আলোচনায় অংশগ্রহণ করেন প্রফেসর আবু লাইস মো: এমএস হক ডীন, প্রকৌশল অনুষদ, প্রফেসর নুরুর রহমান ডীন, ব্যাবসায় প্রশাসন বিভাগ, প্রফেসর জাহিদ হোসেন প্ৰধান ডিরেক্টর, উইকেণ্ড প্রোগ্রাম, সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগ ও ভিসি, ছাত্র-ছাত্রীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন, সাদমান আশরাফ ও রনি তালুকদার বক্তাগণ তাদের প্রাঞ্জল বক্তব্যের মাধ্যমে জোড়ালো আহবান জানিয়েছেন যেন সকলে মুক্তিযুদ্ধের চেতনা হৃদয়ে ধারণ করে দেশের সেবায় নিবেদিত প্রাণ হয়ে কাজ করেন।

 

ঢাকা, ১৭ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ