Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

এসইউবি'তে বর্ণাঢ্য বিজয় আয়োজনে দিবস উদযাপন

প্রকাশিত: ১৭ ডিসেম্বার ২০১৭, ২৩:১০

 

এসইউবি লাইভ: নানা আয়োজনে স্বাধীনতার ৪৭তম বিজয় দিবস উদযাপন করলো সাদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ। ১৬ ডিসেম্বর সকালে জাতীয় পাতাকা উত্তোলনের মধ্য দিয়ে কর্মসূচি শুরু হয়।

এর পর বিএনসিসি ক্যাডেটদের কুজকাওয়াজ পরিদর্শন করে অভিবাদন গ্রহণ করেন ভিসি প্রফেসর ড. মো. নুরুল মোস্তফা, উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা সরওয়ার জাহানসহ অন্যান্যরা।

এছাড়াও আলোচনা সভা, মুক্তিযুদ্ধ ভিত্তিক চলচ্চিত্র প্রদর্শন, সাংস্কৃতিক প্রতিযোগিতা, অভিনয়, সমবেত কন্ঠে জাতীয় সংগীত পরিবেশনসহ নানা অনুষ্ঠানের মাধ্যমে দিবসটি পালন করে ইউনিভার্সিটি কর্তৃপক্ষ।

ইউনিভার্সিটি হল রুমে আয়োজিত আলোচনা সভায় উপস্থিত ছিলেন ভিসি প্রফেসর ড. মো. নুরুল মোস্তফা, উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা প্রফেসর সরওয়ার জাহান, প্রো-ভিসি প্রফেসর ইঞ্জিনিয়ার এম আলী আশরাফ, প্রফেসর এজেএম নুরুদ্দীন চৌধুরী, সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর ড. শরীফুজ্জামান, প্রফেসর ড. মো. আবুল মনসুর চৌধুরী, রেজিস্ট্রার ড.মোজাম্মেল হক, ড. ইসরাত জাহান, প্রফেসর মহিউদ্দিন চৌধুরী, বিভিন্ন বিভাগের উপদেষ্টা, বিভাগীয় প্রধানগণ, শিক্ষকবৃন্দ এবং কর্মকর্তাসহ শিক্ষার্থীরা।

আলোচনা সভায় বক্তারা বীর শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে বলেন, শ্রদ্ধাভরে স্মরণ করছি সেই সব বীর মুক্তিযোদ্ধাদের যাদের প্রাণের বিনিময়ে আমরা স্বাধীন দেশ পেয়েছি। কৃতজ্ঞতা ও সালাম জানায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে যাঁর নেতৃত্বে মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণের জন্য উদ্বুদ্ধ হয়েছিলো দেশের মানুষ।

সততা ও দেশ প্রেমের মাধ্যমে একটি সুন্দর বাংলাদেশ বিনির্মাণে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে। কাঙ্খিত উন্নয়নের মাধ্যমে স্বপ্নের বাংলাদেশ প্রতিষ্ঠিত হলে তবেই শহীদদের আত্মত্যাগ সার্থক হবে।

পরে সাংস্কৃতিক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন আইন বিভাগের শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা প্রফেসর সরওয়ার জাহান। পুরো অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন জেনারেল এডুকেশন বিভাগের প্রধান ড. সৌরভ শাখাওয়াত।

 

ঢাকা, ১৭ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ