Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ১৬ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

‘মহান বিজয় দিবসে’ ইআবি ভিসি'র পুষ্প স্তবক অর্পণ

প্রকাশিত: ১৭ ডিসেম্বার ২০১৭, ০৩:৪০

 

ইআবি লাইভ: মহান বিজয় দিবস উপলক্ষে ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের (ইআবি) ভিসি প্রফেসর ড. মুহাম্মদ আহসান উল্লাহ জাতীয় স্মৃতিসৌধে স্বাধীনতার জন্য আত্মোৎসর্গকারী শহীদদের প্রতি গভীর শ্রদ্ধার সঙ্গে পুষ্পস্তবক অর্পণ করেন।

পরে সেখানে তিনি শহীদদের স্বরণে কিছু সময় নিরবতা পালন করেন। এ সময় ভিসির নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের সকল স্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
এ ছাড়াও মহান বিজয় দিবস উপলক্ষে ভিসির সভাপতিত্বে সকালে বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে মুক্তিযুদ্ধভিত্তিক আলোচনা, কবিতা পাঠের আসর, মুক্তিযুদ্ধ বিষয়ক জ্ঞান প্রতিযোগিতা ও মুক্তিযুদ্ধভিত্তিক মৌলিক নাটক ‘লাল সবুজ পতাকা’ অনুষ্ঠিত হয়।

নাটকটি সম্পাদনা ও নাট্য ভাবনায় ভিসি প্রফেসর ড. মুহাম্মদ আহসান উল্লাহ। আলোচনা সভায় ভিসি বলেন মুক্তিযুদ্ধের চেতনায় অনুপ্রানিত হয়ে দেশকে এগিয়ে নিতে হবে। তিনি ইসলামি শিক্ষার উন্নয়নে প্রধানমন্ত্রী, শিক্ষামন্ত্রী ও বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।

সভায় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খন্দকার হামিদুর রহমান, পরিচালক, (অতিরিক্ত দায়িত্ব) পাবলিক বিশ্ববিদ্যায়ল ম্যনেজমেন্ট বিভাগ, বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন। তিনি বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন কর্মকান্ডে সহযোগিতার আশা ব্যক্ত করেন এবং সকল কর্মকর্তা-কর্মচারীদের বিশ্ববিদ্যালয়ের কার্যক্রমে অগ্রনী ভূমিকা পালনে অনুরোধ করেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, মো. রোশন খান, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত), ড. মোহাম্মদ ইলিয়াছ ছিদ্দিকী, পরিদর্শক (ভারপ্রাপ্ত), মো: রেজাউল করিম, পরিচালক পরিকল্পনা ও উন্নয়ন, সিদ্দিকুর রহমান ভূইয়া, পরিচালক, অর্থ বিভাগ, উপ-রেজিস্ট্রার ড. এম. আবু হানিফা, ফাহাদ আহমদ মোমতাজী, সহকারী রেজিস্ট্রার, মো: জিয়াউর রহমান, সহকারী পরীক্ষা রিয়ন্ত্রকসহ বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা ও কর্মচারিবৃন্দ।

 

ঢাকা, ১৬ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ