Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

এমআইইউ'তে বিজয় দিবসে আলোচনা ও দোয়া

প্রকাশিত: ১৭ ডিসেম্বার ২০১৭, ০২:১৪

 

এমআইইউ লাইভ: মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ১৬ ডিসেম্বর শনিবার আশুলিয়ায় অবস্থিত বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসের কনফারেন্স রুমে এ আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. এম. কোরবান আলীর সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত ভিসি প্রফেসর ড. এম. উমার আলী। বিশেষ অতিথি ছিলেন ট্রেজারার হাফিজুল ইসলাম মিয়া।

অন্যান্যের মাঝে আলোচনায় অংশ নেন জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্টাডিস বিভাগের প্রধান প্রফেসর. ড. এম. জাহাঙ্গীর কবির, ইইই বিভাগের প্রধান প্রফেসর ড. ইয়াকুব হোসাইন, সিএসই বিভাগের প্রধান ও অ্যাসোসিয়েট প্রফেসর আশরাফুল ইসলাম, আইন বিভাগের প্রধান ও অ্যাসিস্ট্যান্ট প্রফেসর জিয়াউর রহমান মুন্সি প্রমুখ।

আলোচনা সভায় প্রধান অতিথি তার বক্তৃতায় একাত্তরের মহান মুক্তিযুদ্ধে শহীদদের রূহের মাগফেরাত কামনা করে বলেন, সত্যিকারের স্বাধীনতার চেতনা বাস্তবায়ন করতে হলে তরুণ প্রজন্মের মাঝে নৈতিক চরিত্র জাগ্রত করতে হবে। তবেই আমাদের বিজয় অর্জন সঠিক ও সার্থক হবে।

আলোচনা সভা শেষে ইংরেজি বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ও মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ডিভেট ক্লাবের (স্থায়ী ক্যাম্পাস) মডারেটর নাজমুল হক শিবলুর সঞ্চালনায় বিজয় দিবস উপলক্ষে ডিভেট ক্লাব আয়োজিত রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠান শেষে মহান মুক্তিযুদ্ধে শহীদদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. এম. কোরবান আলী।

 


ঢাকা, ১৬ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ