Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ছাত্রলীগ কর্মী খুন, সড়ক অবরোধ

প্রকাশিত: ১৭ ডিসেম্বার ২০১৭, ০১:২৮


লাইভ প্রতিবেদক: যশোরের ঝিকরগাছায় এক ছাত্রলীগ কর্মীকে হত্যা করা হয়েছে। তাকে ছুরিকাঘাতে হত্যা করা হয়। নিহতের নাম মিলন হোসেন। শনিবার দুপুর আড়াইটার দিকে উপজেলা শহরের পুজোমণ্ডপের পাশে দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তাকে যশোর জেনারেল হাসপাতালে আনার পথে তার মৃত্যু হয়।

খবর শুনে যশোর-২ আসনের (ঝিকরগাছা-চৌগাছা) সাংসদ মনিরুল ইসলাম হাসপাতালে আসেন। নিহত মিলন ঝিকরগাছা শহরের কাটাখাল এলাকার আলম হোসেনের ছেলে।
নিহতের খালাতো ভাই মিজানুর রহমান জানান, ‘মিলন হোসেন শহিদ মশিয়ূর রহমান ডিগ্রি কলেজ থেকে এবছর মাস্টার্স শেষ করেছেন।

তিনি ঝিকরগাছা উপজেলা ছাত্রলীগ কর্মী। আজ বিজয় দিবসের কর্মসূচিতে যোগ দিতে বাড়ি থেকে বের হন তিনি। বেলা আড়াইটার দিকে কর্মসূচি শেষ করে বাড়ি ফেরার পথে পূজামণ্ডপের কাছে দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাত করে। পরিবারের লোকজন খবর পেয়ে তাকে যশোর জেনারেল হাসপাতালে আনেন। হাসপাতালে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

জরুরি বিভাগের ডাক্তার কল্লেকুমার সাহা বলেন, ‘হাসপাতালে আনার আগেই মিলন হোসেন মারা গেছেন। ধারণা করা হচ্ছে, পেটে ছুরি মারার কারণে প্রচুর রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।’

ঝিকরগাছা থানার ওসি আবু সালেহ মোহাম্মাদ মাসুদ করিম বলেন, এলাকায় পুলিশের অভিযান শুরু হয়েছে। তবে হত্যাকাণ্ডের সাথে কারা জড়িত তা এই মূহুর্তে বলা যাচ্ছে না। তবে নিহতের পরিবার এই হত্যাকাণ্ডের জন্য দলের অপর পক্ষকে দায়ী করছে। পুলিশ খুনিকে আটকের চেষ্টা করছে।

এদিকে, মিলনকে ছুরি মেরে হত্যার প্রতিবাদে বিকেল সাড়ে তিনটার দিকে রাস্তায় নামে স্থানীয় আওয়ামী লীগের একাংশের নেতাকর্মীরা। তারা যশোর-বেনাপোল মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকে।

এ সময় ব্যস্ত সড়কটিতে বহু যানবাহন আটকা পড়ে। বিকেল পাঁচটার দিকে ওসি মাসুদ করিম গিয়ে সন্ত্রাসীদের খুঁজে বের করার আশ্বাস দিলে অবরোধ তুলে নেন বিক্ষোভকারীরা।

 

 

ঢাকা, ১৬ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ