Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ১৬ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ঢাবি'তে 'বিজয় দিবস সাইকেল র‌্যালি'

প্রকাশিত: ১৬ ডিসেম্বার ২০১৭, ২১:১৭

 

ঢাবি লাইভ: বিজয়ের ৪৬ বছর উদযাপন উপলক্ষ্যে শনিবার সকাল ১০টায় ঢাকা বিশ্ববিদ্যালয় সাইক্লিং ক্লাবের উদ্যোগে বিজয় দিবস সাইকেল র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। সাইকেল চালিয়ে র‌্যালির শুভ উদ্বোধন করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মো: আখতারুজ্জামান।

এসময় ভিসি বলেন, সাইকেল চালালে দেহ ও মন ভালো থাকে। আমাদের উচিত নিয়মিত শরীর চর্চার জন্য সাইকেল চালানো। সামাজিক সচেতনতায় সাইকেল র‌্যালি ভুমিকার প্রশংসা করেন।

র‍্যালিটি টিএসসির গেট থেকে শুরু হয়ে অপরাজেয় বাংলা, স্মৃতি চিরন্তন, কেন্দ্রীয় শহীদ মিনার, কার্জন হল প্রদিক্ষণসহ ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রধান সড়কগুলো প্রদিক্ষণ করে। সর্বশেষ টিএসসিতে এসে র‌্যালির সমাপ্তি ঘোষণা করেন ঢাকা বিশ্ববিদ্যালয় সাইক্লিং ক্লাব ও বিজয় দিবস সাইকেল র‌্যালির আহ্বায়ক হাসানাত আবেদীন হিমু।

উল্লেখ্য যে, ঢাকা বিশ্ববিদ্যালয় সাইক্লিং ক্লাব ২০১০ সালে প্রতিষ্ঠিত হয়ে তাদের কার্যক্রম চালিয়ে আসছে। পরিবেশ সংরক্ষনে তারা কাজ করে যাচ্ছে। পাশপাশি বিভিন্ন দিবসে সচেতনতামূলক র‌্যালির আয়োজন করছে এই সংগঠনটি। প্রতিষ্ঠাকালীন কমিটির মেয়াদ শেষ হওয়ায় হাসানাত আবেদীন হিমুকে আহ্বায়ক হিসেবে মৌখিক অনুমোদন দেন সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক।


ঢাকা, ১৬ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ