Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ৯ই মে ২০২৪, ২৫শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বিজয়ের সাজে সেজেছে বেরোবি’র ক্যাম্পাস

প্রকাশিত: ১৬ ডিসেম্বার ২০১৭, ০২:৪৩

 

বেরোবি লাইভ: রাত পোঁহালেই ১৬ই ডিসেম্বর। মহান বিজয় দিবস। দিনটিকে ঘিরে নানা রং-বে-রঙ্গের সাজে সাজানো হয়েছে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়। বিশ্ববিদ্যালয়ের প্রতিটি রাস্তাই অঙ্কিত করা হয়েছে নানান রকমের আলপনা। রাস্তার দুপাশে নানা রংগের বাতিতে চকচক করছে পুরো ক্যাম্পাস। সমগ্র ক্যাম্পাস মেতেছে বিজয়ের উল্লাসে।

বিজয় দিবস উপলক্ষে শিক্ষক-শিক্ষার্থীরাও কাটাচ্ছে ব্যাস্ত সময়। দিনটি উপলক্ষে নানান কর্মসূচিও হাতে নিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। দিবসের প্রথম প্রহরে অর্থাৎ রাত ১২টা ১মিনিটে স্বাধীনতা চত্ত্বরে শ্রদ্ধাঞ্জলী অর্পণ। রাত ১২টা ১৫মিনিটে বিজয় সড়কের উদ্বোধন করবেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. নাজমুল আহসান কলিম উল্লাহ।

পরে সকাল ৮টায় জাতীয় পতাকা উত্তোলন, সাড়ে ৮টা শোভাযাত্রার শেষে পর্যায়ক্রমে পুষ্পার্ঘ্য অর্পণ, আলোচনা সভা, চিত্রাঙ্গন প্রতিযোগিতা, ক্রিয়া প্রতিযোগিতা এবং সবশেষে থাকবে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরষ্কার বিতরণী।

বিজয় দিবস উৎযাপন কমিটির সদস্য সচিব ও গণিত বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর মশিউর রহমান বলেন, ‘আমাদের জাতীয় দিবস গুলোর মধ্যে অন্যতম একটি দিন ১৬ই ডিসেম্বর। তাই এই দিনটি যথাযোগ্য মর্যাদায় উৎযাপনের জন্য আমরা সর্বাত্মক চেষ্টা করছি। দিনটি ভালো ভাবে উদযাপনের জন্য বিশ্ববিদ্যালয়ের সকলের সহযোগিতাও কামনা করেন তিনি।’


ঢাকা, ১৫ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ