Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ৮ই মে ২০২৪, ২৫শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

এবিএম মহিউদ্দিন চৌধুরীর মৃত্যুতে চুয়েট ভিসি'র শোক

প্রকাশিত: ১৫ ডিসেম্বার ২০১৭, ২১:০০


চুয়েট লাইভ: চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এবিএম মহিউদ্দিন চৌধুরীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) ভিসি প্রফেসর ড. মোহাম্মদ রফিকুল আলম।

এক শোকবাণীতে ভিসি প্রফেসর ড. মোহাম্মদ রফিকুল আলম বলেন, ‘তিনি ছিলেন চট্টগ্রামের একজন সুযোগ্য অভিভাবক। চট্টগ্রাম অঞ্চলের জননন্দিত জননেতা। চট্টগ্রামের রাজনীতির এই সিংপুরুষকে হারিয়ে আমরা অত্যন্ত শোকাহত।

চট্টলবীরের এই শূণ্যস্থান সহজে পূরণ হবার নয়। সারাজীবন তিনি গণমানুষের জন্য রাজনীতি করে গেছেন। এই অক্লান্ত কর্মবীর তাঁর মৃত্যুর পূর্ব পর্যন্ত চট্টগ্রামের জন্য মঙ্গল চিন্তা করে গেছেন। চট্টগ্রামের জন্য নিরন্তর কাজ করতে গিয়ে তিনি নিজের শরীরের প্রতি যথাযথ যত্নবান হতেও ভুলে যেতেন। আমরা তাঁর অবদান কখনো ভুলবো না।

তাঁর ইন্তেকালে সকলের মত চুয়েট পরিবারও গভীরভাবে শোকাহত। তিনি চুয়েট পরিবারের জন্য একজন বড় শুভাকাঙ্খী ছিলেন। আমি চুয়েট পরিবারের পক্ষ থেকে তাঁর আত্মার মাগফেরাত কামনা করছি এবং মরহুমের শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। মহান রাব্বুল আলামিন যেন তাঁকে জান্নানতবাসী করেন।’


ঢাকা, ১৫ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ