Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

জাককানইবিতে শিক্ষক সমিতির নির্বাচন, বঙ্গবন্ধু-নীল দল বিজয়ী

প্রকাশিত: ১৪ ডিসেম্বার ২০১৭, ০৪:০০


জাককানইবি লাইভ: জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে (জাককানইবি) শিক্ষক সমিতির নির্বাচনে সরকার সমর্থক বঙ্গবন্ধু-নীল দল ১৬টি পদের সবকটিতে বিজয়ী হয়েছেন।

বুধবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদে এই ফল ঘোষণা করা হয়। এতে সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে যথাক্রমে চারুকলা বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর তপন কুমার সরকার ও হিসাববিজ্ঞান তথ্য পদ্ধতি বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর মো. শফিকুল ইসলাম নির্বাচিত হন।

সমিতির নির্বাচিত অন্যরা সহ-সভাপতি পদে চারুকলা বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর মো: এমদাদুর রাশেদ সুখন, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে এইচ আর এম বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর মো: রফিকুল আমিন, সাংগঠনিক সম্পাদক লোক প্রশাসন ও সরকার পরিচালনবিদ্যা বিভাগের বিভাগীয় প্রধান অ্যাসিস্ট্যান্ট প্রফেসর শাহজাদা আহসান হাবীব এবং কোষাধ্যক্ষ হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর মো: নজরুল ইসলাম।

সদস্য পদে লোক প্রশাসন ও সরকার পরিচালনবিদ্যা বিভাগের সহঅ্যাসিস্ট্যান্ট প্রফেসর আজিজুর রহমান আবির, সিএসই বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর মো: সুজন আলী, ইইই বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর বিজয় কুমার কর্মকার, ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর মো: হাবিবুর রহমান, সংগীত বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর দেবাশীষ বেপারী, অর্থনীতি বিভাগের লেকচারার মো: শফিকুল ইসলাম, নৃবিজ্ঞান বিভাগের লেকচারার আসিফ ইকবাল আরিফ, ফিল্ম এন্ড মিডিয়া স্টাডিজ বিভাগের লেকচারার মাহমুদা সিকদার, থিয়েটার এন্ড পারফরমেন্স স্টাডিজ বিভাগের লেকচারার নীলা সাহা এবং থিয়েটার এন্ড পারফরমেন্স স্টাডিজ বিভাগের লেকচারার নুসরাত শারমিন।

উক্ত নির্বাচনে বিএনপি জামায়াত সমর্থিত সাদা দল কয়েকটি পদে অংশগ্রহণ করলেও জয় লাভ করতে পারেননি।

নবনির্বাচিত শিক্ষক সমিতিকে অভিনন্দন জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. এএইচএম মোস্তাফিজুর রহমান, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. হুমায়ুন কবীর, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মচারী, সাংবাদিক সমিতি।

 


ঢাকা, ১৩ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআই

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ