Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বিইউবিটিতে ‘প্রফেশনাল এটিকেট’ শীর্ষক কর্মশালা

প্রকাশিত: ১৪ ডিসেম্বার ২০১৭, ০৩:১০

 

বিইউবিটি লাইভ: বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি'তে (বিইউবিটি) ‘প্রফেশনাল এটিকেট’ (Professional Etiquette) শীর্ষক ৩য় কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিইউবিটি’র দ্বিতীয় ক্যাম্পাসে আইকিউএসি সেমিনার কক্ষে অনুষ্ঠিত কর্মশালাটি যৌথভাবে আয়োজন করে বিইউবিটি ক্যারিয়ার গাইডেন্স অফিস এবং চাকরি ডটকম।

বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর মো. আবু সালেহ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠানের শোভাবর্ধন করেন। অংশগ্রহণকারীদের ধন্যবাদ জানিয়ে ভিসি বলেন, ‘বর্তমান বিশ্ব প্রতিযোগিতামূলক, এখানে নিজেকে তুলে ধরতে শিক্ষার্থীদের প্রয়োজন যোগ্য এবং দক্ষ হওয়া। সফল হওয়ার জন্য নিজেকে সঠিকভাবে তৈরি করা ছাড়া আর কোন বিকল্প নেই।’

ভিসি বলেন, ‘বিইউবিটির ক্যারিয়ার দিক-নির্দেশনার এই প্রোগ্রাম দেশে একটি ব্যতিক্রমী উদ্যোগ’। শিক্ষার্থীরা এর মাধ্যমে বিশেষভাবে উপকৃত হবে বলে তিনি আশা প্রকাশ করেন।

কর্মশালায় মূলপ্রবন্ধ উপস্থাপন করেন গ্রামীণফোনের জেনারেল ম্যানেজার সাব্বির আহমেদ। তিনি শিক্ষার্থীদের সামনে ক্যারিয়ার বিষয়ক পরামর্শ ও দিক-নির্দেশনা সবিস্তারে তুলে ধরেন। কর্মশালায় সভাপতিত্ব করেন বিজনেস ফ্যাকাল্টির ডীন প্রফেসর ড. মাসুদ হুসেন। শুভেচ্ছা বক্তব্য রাখেন বিইউবিটির ক্যারিয়ার গাইডেন্স পরিচালক মোহাম্মদ মাসুদুর রাহমান।

এছাড়া ট্রেজারার, প্রক্টর, রেজিস্ট্রার, পরীক্ষা নিয়ন্ত্রক, বিভিন্ন অনুষদের ডীন, জয়েন্ট রেজিস্ট্রার, শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা করেন, অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ও সহকারি প্রক্টর আব্দুল্লাহ আল আজাদ।

 


ঢাকা, ১৩ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআই

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ