Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৬ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ঢাবিতে ছিনতাইকারী আটক

প্রকাশিত: ১৩ ডিসেম্বার ২০১৭, ১৯:৫৫


ঢাবি লাইভ: ছিনতাই করে পালিয়ে যাবার সময় একজনকে হাতেনাতে ধরে পুলিশে সোপর্দ করা হয়েছে। আটক ব্যক্তির নাম তাপস কুমার ঘোষ। জানা গেছে, ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে রোকাইয়া রওশন নামে এক নারীর ভ্যানিটি ব্যাগ নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে ছিনতাইকারী।

রোকাইয়া রওশন বলেন, সন্ধায় বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার ভবনের সামনে থেকে নানা রকম ভয়ভীতি দেখিয়ে ভ্যানিটি ব্যাগটি নিয়ে পালিয়ে যাচ্ছিল। আমার ওই ভ্যানিটি ব্যাগটিতে সাড়ে ১১ হাজার টাকা ছিল বলে জানান তিনি।


এই ঘটনায় রোকাইয়া রওশন শাহবাগ থানায় মামলা দায়ের করেছেন। মামলার এজাহারে বলা হয়েছে, রোকাইয়া রওশন বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষক কেন্দ্র হতে কলাভবন দিয়ে রেজিস্টার ভবনে পৌঁছানোমাত্র তাপস কুমার তার গতিরোধ করে। সে ওই নারীকে কোথায় যাবে জিজ্ঞাসা করে।

রোকাইয়া রওশন ধানমণ্ডি যাবার কথা বললে তাপস তাকে ভয়ভীতি প্রদর্শন করে ভ্যানিটি ব্যাগ ছিনিয়ে পালাতে থাকে। এ সময় তিনি চিৎকার করলে আশেপাশের জনতা তাপসকে ধরে ফেলে। পরে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর এসে আটকৃতকে শাহবাগ থানায় সোপর্দ করেন।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর গোলাম রব্বানী বলেন, ছিনতাইকারী বহিরাগত। আমরা তাকে পুলিশে সোপর্দ করেছি। বহিরাগত বিশ্ববিদ্যালয়ের হলে থাকে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, বিষয়টি আমরা দেখছি।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান বলেন, তাপসের বিরুদ্ধে দ্রুত আইনে মামলা দায়ের হয়েছে।

 

ঢাকা, ১৩ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ