Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ১৬ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

মহান বিজয় দিবস উপলক্ষে 'ইআইউ'তে কর্মসূচি

প্রকাশিত: ১৩ ডিসেম্বার ২০১৭, ০৩:৩০


ই্আইউ লাইভ: ইসলামি আরবি বিশ্ববিদ্যালয় ১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবস ও ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস যথাযোগ্য মর্যাদায় উদযাপন করার লক্ষ্যে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে।

মহান বিজয় দিবস উপলক্ষে ১৪, ১৫ ও ১৬ ডিসেম্বর রাতে ইসলামি আরবি বিশ্ববিদ্যালয় প্রশাসনিক ভবন আলোকসজ্জায় সজ্জিতকরণ। সূর্যোদয়ের সময় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে জাতীয় পতাকা উত্তোলন। ১৬ ডিসেম্বর, সকাল ৭টায় সাভার জাতীয় স্মৃতিসৌধে ভিসি প্রফেসর ড. মুহাম্মদ আহসান উল্লাহর নেতৃত্বে বিশ্বিবদ্যালয়ের সকল কর্মকর্তা ও কর্মচারীদের নিয়ে মহান স্বাধীনতার জন্য আত্মোৎসর্গকারী শহীদদের প্রতি পুষ্পস্তবক অর্পণ।

মহান বিজয় দিবস উপলক্ষে ভিসির সভাপতিত্বে ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে সকাল ১১টায় মুক্তিযুদ্ধ ভিত্তিক আলোচনা, ১২.৩০টায় মুক্তিযুদ্ধ ভিত্তিক কবিতা পাঠের আসর, দুপুর ২টায় মুক্তিযুদ্ধ বিষয়ক জ্ঞান প্রতিযোগিতা এবং বিকেল ৩টায় মুক্তিযুদ্ধ ভিত্তিক মৌলিক নাটক ‘লাল সবুজ পতাকা’ পরিবেশিত হবে। নাটকটি সম্পাদনা ও নাট্য ভাবনায় ভিসি প্রফেসর ড. মুহাম্মদ আহসান উল্লাহ। বিকেল ৫টায় প্রতিযোগীতায় অংশগ্রহণকারীদের মধ্যে পুরুস্কার বিতরনী করা হবে।


ঢাকা, ১২ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ