Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ইবিতে শিবির নেতাকে মারধর করে পুলিশে সোপর্দ

প্রকাশিত: ১৩ ডিসেম্বার ২০১৭, ০১:৩৩

 

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) শিবিরের এক নেতাকে মারধর করে প্রক্টরিয়াল বডির মাধ্যমে পুলিশে দিয়েছে ছাত্রলীগের নেতা-কর্মীরা। মঙ্গলবার দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে। ওই শিবির নেতার নাম আব্দুল মুত্তালিব। তিনি জিয়াউর রহমান হল শাখা শিবিরের সাবেক সভাপতি এবং বিশ্ববিদ্যালয়ের ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের স্নাতোকত্তর বর্ষের ছাত্র বলে জানা গেছে।

দলীয় ও প্রক্টর অফিস সূত্রে জানা যায়, শিবির নেতা মুত্তালিব ঢাকা থেকে এসে টিউটোরিয়াল পরীক্ষা শেষে বিজ্ঞান অনুষদের সামনে থেকে বন্ধুদের সঙ্গে যাওয়ার সময় ছাত্রলীগের ৫-৬ জন নেতা-কর্মী তাকে ধাওয়া করে।

পরে ডায়না চত্বরে গিয়ে যোবায়ের, বিপুল, রিয়ন, শিমুল, শাফায়েতসহ ৮-১০ জন ছাত্রলীগ কর্মী তাকে ব্যাপক মারধর করে। একপর্যায়ে তাকে নিয়ে প্রক্টর অফিসে যাওয়ার পথে ছাত্রলীগের সভাপতি গ্রুপের কর্মীরা তাকে আবার ধাওয়া করলে আবারও তাকে মারধর করা হয়।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি শাহিনুর রহমান বলেন, শিবিরকে ক্যাম্পাসে অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে। ক্যাম্পাসে যেখানে শিবির সেখানে ধোলাই হবে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা রতন শেখ জানান, শিবিরের ওই নেতার নামে থানায় একটি মামলা রয়েছে। তাকে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হবে।

 

 

ঢাকা, ১২ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ