Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ১৬ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

এসইউবি'তে ভর্তি পরীক্ষা ২১ ডিসেম্বর

প্রকাশিত: ১২ ডিসেম্বার ২০১৭, ২১:৫২


এসইউবি লাইভ: সাদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ’র স্প্রিং (বসন্তকালীন) সেমিস্টার এর ভর্তি পরীক্ষা আগামী ২১ ডিসেম্বর বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে। ২১ ডিসেম্বর থেকে শুরু হয়ে ৫ জানুয়ারি, ২০১৮ ইং পর্যন্ত বিভিন্ন বিভাগের ভর্তি পরীক্ষা চলবে।

ইংরেজি বিভাগের ভর্তি পরীক্ষা আন্ডার গ্র্যাজুয়েট ২১ ডিসেম্বর ও ২২ ডিসেম্বর পোস্ট গ্র্যাজুয়েট, ২৩ ডিসেম্বর সিভিল ইঞ্জিনিয়ারিং, ২৮ ডিসেম্বর এলএলবি ও ফার্মেসি আন্ডার গ্র্যাজুয়েট, ২৯ ডিসেম্বর কম্পিউটার সায়েন্স, বিবিএ ও এমবিএ এবং ৫ জানুয়ারি ইইই, ইসিই বিভাগের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

মেহেদীবাগ ক্যাম্পাসে একাডেমিক ভবন-১, ৩ ও ৬-এ উল্লেখিত তারিখে সিভিল ইঞ্জিনিয়ারিং দুপুর ২.৩০টায় ও ইইই, ইসিই বিভাগে বিকেল ৩টায় এবং বাকি সব বিভাগে সকাল ১০টায় ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

আগ্রহী শিক্ষার্থীরা ইউনিভার্সিটির অফিস থেকে ভর্তি ফরম সংগ্রহ করে নিজ নিজ বিভাগের ভর্তি পরীক্ষার আগের দিন পর্যন্ত ফরম জমা দিতে পারবেন। বিস্তারিত তথ্য জানার জন্য ইউনিভার্সিটির তথ্য অফিস(এডমিশন অফিস) অথবা সরাসরি-০১৯১১৮৮২৭৬৪, ০১৭১১৩৯৫৯৭৭, ০৩১-৬২৬৭৪৪, ০৩১-২৮৫১৩৩৬-৯-তে ফোন করে যোগাযোগ করতে পারবেন। এছাড়াও ইউনিভার্সিটির ওয়েব সাইট www.southern.edu.bd থেকে যাবতীয় তথ্য জানা যাবে।

যেসব বিষয়ে আবেদন করা যাবে-ব্যবসায় প্রশাসন অনুষদ বিবিএ, এমবিএ হোটেল ম্যনেজমেন্টসহ, কলা অনুষদ- ইংরেজি, ইসলামিক স্টাডিজ, সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং অনুষদ সিভিল ইঞ্জিনিয়ারিং, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) ও ইলেকট্রনিক অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং (ইসিই), কম্পিউটার সায়েন্স, ফামার্সি, আইন অনুষদ এলএলবি, এলএলএম। মেধাবী ও দরিদ্র শিক্ষার্থীদের জন্য টিউশন ফি এর ১০% থেকে ১০০% বৃত্তিসহ নানাবিধ সুযোগ সুবিধা প্রদান করছে সাদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ।

 

ঢাকা, ১২ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ