Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ১৬ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

চুয়েটে জাতীয় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি দিবসে র‌্যালি

প্রকাশিত: ১২ ডিসেম্বার ২০১৭, ২০:২৫

 

চুয়েট লাইভ: চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (চুয়েট) প্রথমবারের মত জাতীয় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি দিবস-২০১৭ পালিত হয়েছে। এ উপলক্ষ্যে সকাল সাড়ে ১০টায় একটি বর্ণাঢ্য র‌্যালির আয়োজন করা হয়। র‌্যালিটি নতুন প্রশাসনিক ভবনের সামনে থেকে শুরু হয়ে বিশ্ববিদ্যালয়ের গোল চত্বর ও প্রধান ফটক হয়ে বিশ্ববিদ্যালয় পর্যায়ে দেশের প্রথম আইসিটি বিজনেস ইনকিউবেটরের জন্য নির্ধারিত সাইটে গিয়ে শেষ হয়।

এ সময় বিশ্ববিদ্যালয়ের প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডীন প্রফেসর ড. রনজিৎ কুমার সূত্রধর, পুরকৌশল অনুষদের ডীন প্রফেসর ড. মো: আব্দুর রহমান ভূঁইয়া, যন্ত্রকৌশল অনুষদের ডীন প্রফেসর ড. সজল চন্দ্র বনিক, রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) প্রফেসর ড. ফারুক-উজ-জামান চৌধুরী, ছাত্রকল্যাণ পরিচালক প্রফেসর ড. মোহাম্মদ মশিউল হক, পুরকৌশল বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মো: মইনুল ইসলাম উপস্থিত ছিলেন।

ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান প্রফেসর ড. কাজী দেলোয়ার হোসেন, রসায়ন বিজ্ঞান বিভাগের প্রধান প্রফেসর ড. এ.এইচ রাশেদুল হোসেন, গণিত বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. ইয়াকুব আলী, সেন্টার ফর এনভায়রনমেন্টাল সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং এর চেয়ারম্যান প্রফেসর ড. স্বপন কুমার পালিত, শহীদ তারেক হুদা হলের প্রভোস্ট প্রফেসর ড. মো: আব্দুর রশীদ এবং শহীদ মোহাম্মদ শাহ হলের প্রভোস্ট ড. মো: কামরুল হাছানসহ প্রমুখ উপস্থিত ছিলেন। এছাড়া র‌্যালিতে বিশ্ববিদ্যালয়ের বিপুল শিক্ষক, কর্মকর্তা ও ছাত্র-ছাত্রী অংশগ্রহণ করেন।


ঢাকা, ১২ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ