Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ১৬ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

জবি ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষ

প্রকাশিত: ১২ ডিসেম্বার ২০১৭, ০২:০৬

 

জবি লাইভ: তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের দুই গ্রুপের মাঝে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ছাত্রলীগের ৫ নেতা-কর্মী আহত হয়। সোমবার দুপুরে প্রশাসনিক ভবনের সামনে জবি ছাত্রলীগ সভাপতি তরিকুল ও সাধারন সম্পাদক শেখ রাসেল গ্রুপের কর্মীদের মধ্যে কথা কাটাকাটি হয়। তরিকুল ও রাসেলের হস্তক্ষেপে ঘটনার মীমাংসা হয়।

ছাত্রলীগ সভাপতি ও সাধারন সম্পাদক ক্যাম্পাস থেকে বের হয়ে যাওয়ার পরপরই দুই গ্রুপের কর্মীরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে ছাত্রলীগ কর্মী নাভিদ, মিরাজ, কবির, তরিকুল, লিমন আহত হলে তাৎক্ষণিক তাদের নিকটস্থ সুমনা হসপিটালে ভর্তি করা হয়।

সাংবাদিকদের পেশাদারিত্বের কারণে শাখা ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদকের মন্তব্য নিতে গেলে জাতিয় দৈনিকের ক্যাম্পাস প্রতিনিধি আহসান জোবায়েরের কাছ থেকে মোবাইল কেড়ে নেয় ১২তম ব্যাচের তানভীর চৌধুরী শাকিল ওরফে মশাল শাকিল।

এসময় সাংবাদিক অফিস থেকে বের হলে তাকে মারধরের হুমকি দেয়। এর আগেও মশাল শাকিলের বিরুদ্ধে ক্যাম্পাসে মারামারি, অস্ত্র নিয়ে শোডাউন ও রোহিঙ্গাদের টাকা ভাগাভাগি নিয়ে সংঘর্ষে জড়ানোর অভিযোগ রয়েছে।

এ ব্যাপারে জবি ছাত্রলীগ সভাপতি তরিকুল ইসলামের কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, আমি শাকিলের ব্যাপারে খোঁজ নিচ্ছি। আগামীকাল ক্যাম্পাসে আসলে সবার সামনে তার বিচার করা হবে। প্রয়োজনে সংগঠন থেকে তাকে স্থায়ী বহিস্কার করা হবে।

প্রক্টরের কাছে ক্যাম্পাসের সর্বশেষ পরিস্থিতি নিয়ে জানতে মুঠোফোনে তাকে পাওয়া যায়নি।

 

ঢাকা, ১১ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ