Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ১৬ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

হাবিপ্রবি'তে ভর্তি জালিয়াতির প্রতিবাদে ছাত্রলীগ

প্রকাশিত: ১১ ডিসেম্বার ২০১৭, ২২:৪৮

 

হাবিপ্রবি লাইভ: সোমবার হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) অপেক্ষমাণ তালিকা থেকে ভর্তি করানোর কথা থাকলেও তা স্থগিত করা হয়েছে।

এবারের ভর্তি কার্যক্রম ছিল গতানুগতিক ধারার ব্যতিক্রম। নতুন নিয়মে গতকাল রবিবার অপেক্ষমান তালিকা থেকে ভর্তিচ্ছুদের রিপোর্ট গ্রহণ করা হয়। রিপোর্টিং এর ফলাফলে বেশ কয়েকজন নির্দিষ্ট পজিশন ও রিপোর্ট করলেও তাদের রোল ফলাফলে নেই, অথচ তাদের পরের রোল রয়েছে সেখানে।

সকাল ৯ ঘটিকায় ভর্তি হতে এসে এমন বিপাকে পরে "এ" ইউনিট এর ১২ ও "এফ" ইউনিট এর ১৩ শিক্ষার্থীসহ আরো অনেকে। এই অবস্থায় ছাত্রদের পাশে দাঁড়ায় হাবিপ্রবি ছাত্রলীগসহ সাধারণ শিক্ষার্থীরা। পরে তারা ভর্তি জালিয়াতি ও অনিয়মের প্রতিবাদের বিক্ষোভ মিছিল বের করে।

এ বিষয়ে ছাত্রলীগ নেতা নাহিদ আহমেদ নয়ন বলেন, "আমাদের বিশ্ববিদ্যালয়ের সকল দুর্নীতির বিরুদ্ধে হাবিপ্রবি ছাত্রলীগ অতীতেও আপোষ করেনি, আর আগামীতেও করবে না। যতক্ষন পর্যন্ত আমাদের এই ভাইবোন ভর্তি হতে না পারবে এবং এই জালিয়াতির সঠিক বিচার না হবে, সে পর্যন্ত আমরা রাজপথ ছাড়ব না।"

এদিকে ভর্তি হতে না পারায় সকাল ৯ ঘটিকা থেকেই প্রশাসনিক ভবনে অনিশ্চয়তার মাঝে অবস্থান করছে ভর্তিচ্ছুরা। উদ্ভুত সমস্যা সমাধানের জন্য বিশ্ববিদ্যালয় প্রশাসন চেষ্টা চালিয়ে যাচ্ছে বলে প্রশাসন থেকে জানানো হয়।

ঢাকা, ১১ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ