যবিপ্রবিতে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল


Published: 2018-11-17 16:08:09 BdST, Updated: 2018-12-11 00:12:42 BdST

যবিপ্রবি লাইভ: ঢাকার নয়াপল্টনে গত ১৪ নভেম্বর বিএনপির আগুন, সন্ত্রাস ও নির্বাচন বানচালের বিরুদ্ধে আজ যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে(যবিপ্রবি) শাখা ছাত্রলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

গত ১৪ই নভেম্বর ঢাকার নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের পুলিশের সাথে বাকবিতন্ডা, পুলিশের গাড়িতে আগুন দেয়া, গাড়ি ভাংচুরের ঘটনার প্রতিবাদে যবিপ্রবি শাখা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মিছিলটি বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক থেকে শুরু হয়ে লাইব্রেরী বিল্ডিংয়ের সামনে গিয়ে শেষ হয়।

মিছিল পরবর্তী সমাবেশে ছাত্রলীগ সভাপতি সুব্রত বিশ্বাস তার বক্তব্যে জানান, “ নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীরা পুলিশের সাথে বাকবিতন্ডার এক পর্যায়ে পুলিশের গাড়িতে আগুন দেয় ও রাস্তার বেশ কয়েকটা গাড়ি ভাংচুর করে ।

তারা গতবারের মত এবার ও গাড়ি ভাংচুর করে, আগুন দিয়ে, নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে। আমরা এর তীব্র প্রতিবাদ জানাই।”

শহীদ মসিয়ূর রহমান হল শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক সোহেল রানার সঞ্চালনায় সমাবেশে আরও উপস্থিত ছিলেন শাখা ছাত্রলীগের প্রচার সম্পাদক হাসান মাহমুদ নূর,যুগ্ম সাধারণ সম্পাদক সাকিব হাসান।

সাংগঠনিক সম্পাদক ইশাদ হোসেন ও শরীফউদ্দিন, শেখ হাসিনা হল ছাত্রলীগের সাধারণ সম্পাদক হুমায়রা আজমিরা এরিন সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও সাধারণ শিক্ষার্থীরা।


ঢাকা, ১৭ নভম্বের (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।