ঢাবির মুজিব বর্ষ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ১১ মার্চ  


Published: 2020-03-10 22:44:05 BdST, Updated: 2020-10-24 23:51:02 BdST

ঢাবি লাইভঃ ঢাক বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) বিজয় একাত্তর হল সংসদ কর্তৃক আয়োজিত "মুজিব বর্ষ" ক্রিকেট টুর্নামেন্ট-২০২০ ফাইনাল খেলা ১১ মার্চ।

খেলায় বীর বরেন্দ্র (রাজশাহী) বনাম সুন্দরবন টাইগার্স (খুলনা) মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

বিজয় একাত্তর হলের প্রাধ্যক্ষ প্রফেসর ড. আবদুল বাছির স্যার ক্রিকেট টুর্নামেন্ট সম্পর্কে ক্যাম্পাসলাইভকে বলেন " বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে এই খেলা বিজয় একাত্তর হল এই ক্রিকেট টুর্নামেন্ট আয়োজন করতেছে যা অত্যন্ত আনন্দের বিষয়। আমি স্পন্সর কোম্পানি OPPO সহ সবাইকে ধন্যবাদ জানাই। পুরো ক্যম্পাসে এই ক্রিকেট খেলা ছড়িয়ে পড়ুক এটা আমি আশা করি।"

বিজয় একাত্তর হলের ভিপি সজীবুর রহমান সজীব অসুস্থ থাকায় ক্রিকেট টুর্নামেন্ট নিয়ে কথা বলতে পারেন নি।

বিজয় একাত্তর হলের জি এস নাজমুল হাসান নিশান ক্রিকেট টুর্নামেন্ট সম্পর্কে ক্যাম্পাসলাইভকে বলেন " পিতা মুজিবের জন্মশত বার্ষিকী উপলক্ষে বিজয় একাত্তর হল সংসদ কতৃক আয়োজিত ক্রিকেট টুর্নামেন্টে বিজয় ৭১ হলের শিক্ষার্থীদের যে ক্রিকেট পারদর্শীতা তা নিরীক্ষনের যে সুযোগ, সেই সুযোগ ক্রীড়া প্রেমীদের মধ্যে একটি উৎসবের মত বিরাজ করবে বলে আমি মনে করি। এছাড়া বিজয় ৭১ হল সংসদ যে কোন ইতিবাচক মেধা অন্বেষনের দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ। বিজয় একত্তর হল হোক একটি মেধা ও বিচক্ষতার মডেল হল সেই প্রত্যয়ে আমরা সর্বদা কর্মযজ্ঞ ও কর্মপরিকল্পনা রেখে থাকি এবং সকলের দোয়া ও সহযোগীতায় সেগুলো বাস্তবায়ন করতে চায়।"

এতদিনের খেলায় ৮ টি বিভাগের ৮ টি দল অংশ নিয়েছিল। দলগুলো তাদের পছন্দ অনুযায়ী নাম ব্যবহার করে অংশগ্রহণ করেছে।

টুর্নামেন্টের ৮ টি দল হলো বীর বরেন্দ্র, পদ্মা প্লাটুন, কীর্তনখোলা বি ফোর্স, সুন্দরবন টাইগার্স, তিস্তা স্কোরচার্স, কর্ণফুলী এক্সপ্রেস, ব্রহ্মপুত্র লায়ন্স, সুরমা সোলজার্স।

ঢাকা, ১০ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএম//টিআর

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।