চুয়েটে সপ্তাহব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শুরু


Published: 2020-03-10 21:25:20 BdST, Updated: 2020-10-24 22:54:05 BdST

চুয়েট লাইভঃ চট্টগ্রাম প্রকৌশল ও প্রযু্িক্ত বিশ্ববিদ্যালয়ে (চুয়েট) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষ্যে গৃহীত বছরব্যাপী কার্যক্রমের অংশ হিসেবে সপ্তাহব্যাপী ‘বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২০’ শুরু হয়েছে।

মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে বিকেল সাড়ে ৩.৩০ ঘটিাকয় সপ্তাহব্যাপী ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোহাম্মদ রফিকুল আলম। বিশ্ববিদ্যালয়ের শারিরীক শিক্ষা বিভাগ কর্তৃক আয়োজিত এবারের প্রতিযোগিতায় ৩৮টি ইভেন্টে প্রায় ৩৫০ প্রতিযোগী অংশগ্রহণ করছেন।

প্রতিযোগিতার প্রথমদিনে ৫টি ইভেন্টের খেলা অনুষ্ঠিত হয়। এবারের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার ফিল্ড মার্শালের দায়িত্ব পালন করেন স্থাপত্য ও পরিকল্পনা অনুষদের ডীন প্রফেসর ড. মো. মইনুল ইসলাম।

এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে ছাত্রকল্যাণ পরিচালক প্রফেসর ড. মোহাম্মদ মশিউল হকের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডীন প্রফেসর ড. মো. রেজাউল করিম, স্থাপত্য ও পরিকল্পনা অনুষদের ডীন প্রফেসর ড. মো. মইনুল ইসলাম।

যন্ত্রকৌশল অনুষদের ডীন প্রফেসর ড. জামাল উদ্দিন আহম্মদ এবং রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) প্রফেসর ড. ফারুক-উজ-জামান চৌধুরী। অনুষ্ঠান সঞ্চালনা করেন নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর এটিএম শাহজাহান ।

ঢাকা, ১০ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।